সুপ্রভাত বগুড়ার নাটোর প্রতিনিধি নাহিদ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ! সকলের কাছে দোয়া প্রার্থনা। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): দৈনিক সুপ্রভাত বগুড়া অন-লাইন নিউজ পোর্টালের নাটোর প্রতিনিধি নেওয়াজ মাহমুদ নাহিদ এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে তিনি নিজ বাড়িকেই নিবিড় পরিচর্যায় রয়েছেন।

জানা গেছে, খবর সংগ্রহের কাজে তিনি মোটর সাইকেল যোগে একটি প্রোগ্রামে যাচ্ছিলেন এ সময় হঠাৎ বিপরীত দিক থেকে বেপরোয়া ভাবে ছুটে আসা মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগলে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলসহ তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং তার ডান পায়ে ও হাতে প্রচন্ড আঘাতে ডান পায়ের একটি আঙ্গুল ভেঙ্গে যায় ও শরীররে বিভিন্ন স্থানে ছেলা জখমসহ মারাত্মক ভাবে আহত হন।

খবর পেয়ে দৈনিক সুপ্রভাত বগুড়ার সম্পাদক মো: আশরাফুল ইসলাম রহিত, বার্তা সম্পাদক আবু সাঈদ হেলাল ও প্রধান উপদেষ্টা রাকিব উদ্দিন প্রাং সিজার মুঠোফোনে আহত প্রতিনিধির সার্বিক অবস্থার খোজ খবর নিয়েছেন এবং সুপ্রভাত বগুড়া পরিবারের পক্ষ থেকে দু:খ প্রকাশ করেন ও তার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

মুঠোফোনে আলাপকালে প্রতিনিধি নাহিদ বলেন: সকলের কাছে দোয়া প্রার্থনা বীপরিতগামী মোটরসাইকেল চালক এসে আমাকে সামনে থেকে আঘাত হানে তাতে আমার ডান হাত ও পায়ে জখম হয় এবং পায়ের একটি আঙ্গুল ভেঙ্গে মারাত্মক ভাবে আহত হয়েছি সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি আগের মতই সুস্থ হয়ে আবার আপনাদের মাঝে ফিরে আসতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here