সারিয়াকান্দিতে ফাহাদ টেলিকম চুরি করার ২ আসামি গ্রেফতারঃ মালামাল উদ্ধার ! ছবি-সনি
সুপ্রভাত বগুড়া (সামিউল ইসলাম সনি): বগুড়ার সারিয়াকান্দি পৌর এলাকার প্রধান সড়কে অবস্থিত ফাহাদ টেলিকম মোবাইলের দোকান চুরি করার দুই আসামি গ্রেফতার সহ ৩৮ টি মোবাইল ও সরঞ্জাম উদ্ধার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামিরা হলেন, ১। সজিব মিয়া (২০) পিতা মোঃ সুলতান প্রাং গ্রাম হিন্দুকান্দি  (পুলিশ লাইন), ২। হবিবর তরফদার (৪০) পিতা মৃত আকবর গ্রাম হিন্দুকান্দি  (পুলিশ লাইন) সারিয়াকান্দি বগুড়া।
জানাযায় গত ৭ই আগস্ট রাতে সোনালী ব্যাংক সংলগ্ন ফাহাদ টেলিকম এন্ড ইলেকট্রনিক্স স্বত্তাধিকারী বেলাল হোসেন রাত ১০ টায় দোকান বন্ধ করে বাড়িতে যায় এবং ৮ আগস্ট সকালে দোকানের সাঁটার খুলে ভিতরে প্রবেশ করে দেখতে পায় তার দোকানের মালামাল এলোমেলো, ক্যাস বাক্সের ড্রয়ার ভাংগা, দোকানে প্রায় ৫০ পিচ অ্যান্ড্রয়েড মোবাইল সেট, যার বাজার মূল্য অনুমান= ৪ লক্ষ টাকা।
এ বিষয়ে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আল-আমিন অনলাইন গণমাধ্যম কে জানান, গত ৮ই আগস্ট বাদি বেলাল হোসেন অভিযোগ দায়ের করায়- সারিয়াকান্দি থানা পুলিশের সাঁড়াশি অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার ও চুরি যাওয়া মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
Attachments area

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here