বগুড়ায় বাস পরিবহনগুলোকে ৬১ হাজার টাকা জরিমানা ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া ( আবদুল ওহাব): অতিরিক্ত ভাড়া আদায় ও স্বাস্থ্যবিধি না মানায় বগুড়ায় বাস পরিবহনগুলোকে ৬১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ শনিবার ৮ আগষ্ট বিকেলে বগুড়া জেলা প্রশাসক এর নির্দেশনা মোতাবেক শেরপুর উপজেলা সহকারী (ভুমি) কমিশনার ও মেজিষ্ট্রেট মোঃ জামশেদ আলাম রানা পরিচালিত ভ্রাম্যমান আদালতে এসব অর্থদন্ড প্রদান করেন।

তিনি জেলার শেরপুর বাস টার্মিনাল এলাকার যানবাহনগুলোতে ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে কাউন্টারগুলো ঘুরে ঘুরে দেখেন এবং তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে যাত্রী পরিবহন করার নির্দেশনা দেন।
এসময় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এক সিট পর পর যাত্রী পরিবহন করার নির্দেশনা থাকলেও অনেক পরিবহন সরকারি বিধিনিষেধ অমান্য করায় এবং যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায় করায় টি আর

ট্রাভেলসকে ৮ হাজার টাকা, আরবি ট্রাভেলসকে ২ হাজার টাকা, এস এম ট্রাভেলসকে ৩ হাজার টাকা, সরকার নিরা পরিবহনকে ৫ হাজার টাকা, সোনারতরী পরিবহনকে ৫ হাজার টাকা, শ্যামলী পরিবহনকে ৫ হাজার টাকা, মৌমিতা পরিবহনকে ২ হাজার টাকা, মিজান পরিবহনকে ৩ হাজার টাকা, আগমনী পরিবহনকে ৫ হাজার টাকা,

সৌখিন পরিবহনকে ৫ হাজার টাকা, শাহ ফতেহ আলী পরিবহনকে ১০ হাজার টাকা, নিরালা সুপার পরিবহনকে ৩ হাজার টাকা, গোবিন্দগঞ্জ স্পেশাল পরিবহনকে ৫ হাজার টাকা সহ মোট ১৪ টি পরিবহন থেকে ৬১ হাজার জরিমানা আদায় করা হয়।

এছাড়াও যাত্রীদের নিকট থেকে আদায়কৃত অতিরিক্ত ভাড়া ফেরত দেওয়া হয়। অপরদিকে জনস্বার্থে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করায় প্রত্যাক্ষদর্শীরা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here