বগুড়ায় বন্যার্ত দেড় হাজার পরিবারের মাঝে খাবার বিতরণ করল ‘উদ্যোগ’। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়া সদরের সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘উদ্যোগ’ এর আয়োজনে সারিয়াকান্দীর দূর্গম চর এলাকার প্রায় ১ হাজার ৫০০ পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়। মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নৌকায় খাবার বিতরণ করা হয়।

‘উদ্যোগ’ এর এই আয়োজনে চর এলাকার বানভাসি মানুষেরা অনেক খুশি, আনন্দিত। তারা ‘উদ্যোগ’ পরিবারের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছে এবং দোয়া করেছেন, যেন তারা এমন মানবিক কাজ ভবিষ্যৎ ও চালিয়ে যেতে পারেন। সেই সাথে তারা “উদ্যোগ” এর সাফল্য কামনা করেছে।

খাবার বিতরণকালে সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘উদ্যোগ’ এর সদস্য মো: মিলন, পলাশ, নাফিজ, মাসুদ রানা, ওবায়দুল্লাহ স্বপন, রাকিব, রনি, মেহেদী হাসান, মুকুল ইসলাম, জিহান, জুয়েল হাসান, আরিফুর, সবুজ, মানিক, হিরা, আলমগীর, মিজানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

“উদ্যোগ” সদস্যরা জানিয়েছে অতীতে ন্যায় মানবিক, সামাজিক সকল কাজে “উদ্যোগ” পরিবার সবসময় অসহায় মানুষের পাশে থাকবে। মানবিক কাজে সকলের মতামত, পরামর্শ ও সহযোগিতা কামনা করেছে “উদ্যোগ” পরিবার। বন্যার্ত অসহায় মানুষের পাশে দাড়ানোর কাজে  যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছে “উদ্যোগ” পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here