নওগাঁ বদলগাঁছীতে, সমগ্র মন্দির পরিদর্শন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য ডিউটিতে নিয়োজিত বদলগাঁছী থানা পুলিশ। ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুল আহম্মেদ  (বুলুু)  নওগাঁ  বদলগাঁছী  প্রতিনিধি): নওগাঁ বদলগাঁছীতে, সমগ্র মন্দির পরিদর্শন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য ডিউটিতে নিয়োজিত বদলগাঁছী থানা পুলিশ  মিঠাপুর উইনিয়নে সমস্ত  মন্দির ডিউটি  পালন করেন। এস,আই গৌরাঙ্গ  মোহন রায় ওএ,এস,আই আবু বক্কর সিদ্দিক জঙ্গি জিরো, টলারেন্সে নিয়ে আসার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী যে দিক নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড.বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ চিরতরে নির্মূল করা হবে।

প্রধানমন্ত্রীর ঘোষিত অঙ্গীকার বাস্তবায়নে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকোশলী মোঃআব্দুল মান্নান বি,পি,এম,এর দিক নির্দেশনায় ও বদলগাঁছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের ও ( তদন্ত)  ( ওসি) মোঃ রফিকুল  ইসলাম ( রফিক)এর নেতৃিতে  এস,আই গৌরাঙ্গ  মোহন রায়  অন্যান্য  ফোর্স  সহ বদলগাঁছী  থানা মিঠাপুর  উইনিয়নে  পুলিশ জঙ্গি বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে প্রতিনিয়ত নানামুখী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।ৱ

বদলগাঁছী থানা পুলিশের নিয়মিত অভিযানে উপজেলার ধবদলগাঁছী  ইউনিয়নের,  মুথরাপুর  উইনিয়ন  মিঠাপুর  উইনিয়ন  কোলা উইনিয়ন   মোট ( আট) টা উইনিয়ন সহ আরো কয়েকটি স্পটে ওসি’র বিশেষ নজরদারির কারণে ইদানিং ওই সব স্পটে কমে গেছে  , বিভিন্ন প্রকার চাঁদাবাজি   ও মাদকের  ছোবল থেকে  কিছু  কমলমতি  ছেলেরা  আনাগোনা। কোণঠাসা হয়ে পড়েছে এসব এলাকার মাদক  জঙ্গি পাচারকারী ও ব্যবসায়ীরা।

আগে মাদক কারবারীদের নির্দিষ্ট স্পট থাকলেও বদলগাঁছী  থানা পুলিশের তৎপরতায় এখন এলাকায় মাদকের নির্দিষ্ট কোন আস্তানা নেই। বহুবার আস্তানা তৈরি করতে চাইলেও পুলিশের বিশেষ নজরদারিতে তারা ব্যর্থ হয়েছে। পুলিশের অভিযানে শতাধিক চিহ্নিত মাদক  ব্যবসায়ী ও কুখ্যাত দাগী কয়েকজন আসামীকে গ্রেফতার করে তাদেরকে আইনের হাতে সোপর্দ করা হয়েছে। পুলিশের নিয়মিত টহলের কারণে অনেকে মাদক ব্যবসায়ীরা গা ঢাকা দিয়েছে।

একদিকে মাদক পাচারকারী অন্যদিকে বহনকারী এবং ব্যবসায়ীদের বিরুদ্ধে দিনরাত চলছে বিশেষ অভিযান। এতে করে কমে আসছে মাদকের সহজলভ্যতা আর জনমনে ফিরছে অনেকটাই স্বস্তি। বদলগাঁছী  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী  জোবেয়ের  বলেন, জনগণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করে সকলের সহযোগীতায় অল্প সময়ের ভেতরে এই উপজেলাকে জঙ্গি ও মাদক মুক্ত করে গড়ে তুলবো এবং মাদক জঙ্গি সঙ্গে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here