বগুড়ায় নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু ! ছবি-আকাশ
স্টাফ রিপোর্টার : বগুড়ার আদমদীঘিতে ঈদের দাওয়াতে যাওয়ার পথে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে আদমদীঘির ঐতিহাসিক রক্তদহ বিলে নৌকা ডুবির ঘটনা ঘটে। নিহতরা হলেন, আদমদীঘি উপজেলার সান্দিরা গ্রামের শহীদ হোসেনের স্ত্রী চাঁদনী বেগম (৩০) ও তার ছেলে সাদ (৭)।

জানা গেছে, তারা সপরিবারে ভাগ্নির বাড়ি করজবাড়ী গ্রামে ঈদের দাওয়াতে যাচ্ছিলেন। গত দুই দিন আগে রক্তদহ বিল সংলগ্ন বেইলী ব্রিজে করজবাড়ি গ্রামের ছেলেদের ছুরিকাঘাতে শিহাব নামের এক যুবক খুন হন। এই ঘটনার জের ধরে করজবাড়ি গ্রামে কোনো প্রকার যানবাহন চলাচল করছিল না।

এজন্য তারা নৌকা যোগে রক্তদহ বিল পার হওয়ার জন্য সান্দিরা ঘাটে নৌকায় চড়েন। বিলের মাঝামাঝি নৌকার তলা ফেটে পানি উঠে যায় এবং নৌকাটি ডুবে যায়। নৌকার অন্যান্য যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠলেও মা-ছেলে বিলের পানিতে ডুবে যায়।

পরে অন্য একটি নৌকার সাহায্যে স্থানীয় লোকজন মা-ছেলেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন নৌকা ডুবে মা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here