বগুড়া জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুকের পিতা আলহাজ্ব মো কিয়াছ উদ্দিন সরকারের জানাযা নামাজ মঙ্গলবার বাদ আসর আবহওয়া মসজিদের অনুষ্ঠিত হয়।-সুপ্রভাত বগুড়া

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুকের পিতা আলহাজ্ব মো: কিয়াছ উদ্দিন সরকারের জানাযা নামাজ মঙ্গলবার বাদ আসর আবহওয়া মসজিদের অনুষ্ঠিত হয়।

জানাযা অংশ নেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. সাইফুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগড় তালুকদার হেনা, নেতা সাইদুল, শেখ তাহাউদ্দিন নাইন,

জেলা যুবদলের সাবেক সভাপতি ও ১১নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার, ৭নং ওয়াড কাউন্সিলর দেলওয়ার হোসেন পশারী হিরু, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, বিএনপি সাবেক শহর যুবদল সভাপতি মাসুদ রানা, সুমন সরদার, জুম্মান আলী, যুবনেতা রাজীব, মমিন, বুলবুল ছাত্রনেতা সেলিমুজ্জামান রানা, সোহেল রানা, সাদ্দাম প্রমুখ।

জানাযা নামাজ শেষে নামাজগড় কবরস্থান দাফন করা হয়। মৃত্যু কালে তাঁর বয়স (৮২বছর) তিনি পাকিস্তান আমল থেকে পরিবহন ব্যবসার সাথে জড়িত তিনি এক সময় বড় বাস মালিক সমিতির ভাইস প্রেসিডেন্ট ছিলেন ও ৮০ দশকে তিনি কুন্দার হাট নন্দীগ্রামে রাসায়নিক সার ও কীটনাশক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here