নওগাঁ বদলগাঁছী বাসিকে,ঈদের শুভেচ্ছা জানিয়াছেন বদলগাঁছী থানার সুযোগ্য পুলিশ অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের ও ( তদন্ত, ওসি) মোঃ রফিকুল ইসলাম। ছবি-বুলবুল
সুপ্রভাত বগুড়া (বুলবুুল আহম্মেদ ( বুলু) নওগাঁ বদলগাঁছী, প্রতিনিধি): পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বদলগাঁছী উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বদলগাঁছী থানার সুযোগ্য পুলিশ অফিসার ইনচার্য চৌধুরী জোেবায়ের ও ( তদন্ত, ওসি,মোঃ রফিকুল ইসলাম এস,আই গৌরাঈ মোহন রায়, সহ তিনি বলেন ঈদুল আযহার আমাদে র সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও আনন্দ।
পবিত্র ঈদুল আযহার মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকল নাগরিকের জীবন। ঈদ মানব জাতির মধ্যে দীর্ঘস্থায়ী সৌহার্দ, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বোধ, সামাজিক সম্প্রীতি, সাম্য চেতনা এবং মহামিলনের বার্তা নিয়ে আসবে বিশ্বজনের দ্বারপ্রান্তে। সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।
তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যাহারা সচ্ছল ব্যক্তি তিনারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।
যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। ( ও,সি,) চৌধুরী জোবায়ের ও তদন্ত ও,সি বলেন, করোনা ভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা অন্তরের অন্তস্থল থেকে সকলের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি।
এছাড়াও তিনি এই মহামারী করোনায় নিজ কর্মস্থল বদলগাঁছী উপজেলাবাসীকে যতটা সম্ভব নিরাপদ দূরত্ব বজায়ের মাধ্যমে ঈদুল আযহা উদযাপনের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।ঈদের দিনেও তারা জিবনের মায়া মমতা ত্যাগ করে,জনগনের সেবায় নিয়োজিত, বদলগাঁছী থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here