স্টাফ রিপোর্টার: করোনাকালে কর্মহীন ও অসহায় গরীব, দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছে জাতীয়তাবাদী শ্রমিকদল বগুড়া জেলা শাখা। রোববার বগুড়া শহরের নারুলী জিরো পয়েন্টে ঈদ সমাগ্রী বিতরন করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

ঈদ সামগ্রী বিতরনকালে ভিপি সাইফুল ইসলাম বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বগুড়ায় অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সাধ্যমত সহযোগিতা করা হচ্ছে। তিনি বলেন, বিএনপি জনগনের জন্য রাজনীতি করে। তাই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জনগনকে সহযোগিতা করা হবে।

তিনি খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন। জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাজমুদ হুদা পপন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পরিমল চন্দ্র দাস, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, আলহাজ মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মেহেদী হাসান হিমু,

জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, বিএনপি নেতা মাহিদুল ইসলাম গফুর, মাহমুদ শরীফ মিঠু, লিটন শেখ বাঘা, ফজলুল হক উজ্জল, যুবদল নেতা মাসুদ রানা, হাসানুজ্জামান পলাশ, মাহবুব হাসান লেমন, মাফরুজ্জামান ওমেক্্র, আব্দুল মোমিন, আল আমিন, সাইমুম ইসলাম, আব্দুস সোবহান, পুটু মন্ডল, আবু সাইদ, আশিক,

গোলাম রব্বানী, আব্দুল আলিম, সাদেক আলী, সুলতান হোসেন, হযরত আলী, ছাত্রদল নেতা আবু জাফর জেমস, সেলিম রানা, শাফিন, বুলবুল, মুসা আহম্দে, রাজু, অভি, হৃদয় নাহিদ, সৈয়দ নাহিদ, ইব্রাহিম শাফিন প্রমুখ। এলাকার তিন শতাধিক পরিবারে মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here