ভ্রাম্যমাণ আদালতে জরিমানা-আটক-১!

সুপ্রভাত বগুড়া (রায়হানুল ইসলাম): বগুড়ার র‌্যাব-১২ এক সাঁড়াশি অভিযান চালিয়ে গাবতলীর চামুরপাড়া গ্রাম থেকে উদ্ধার করলো ১৫লাখ টাকা মূল্যের একটি কালো বনবিড়াল। এ সময় কালো বনবিড়াল কেনাবেচায় জড়িত থাকার অপরাধে রফিকুল ইসলাম রাঙ্গা (৪২) নামের এক ব্যক্তিকে আটক করা হয়।
পরে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেটের আদালতে শুনানী অন্তে ৩দিনের দিনের জেল অনাদায়ে ১৫হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং বিড়ালটাকে উপজেলা পরিষদে অবমুক্ত করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিভিত্তে বগুড়ার র‌্যাব-১২ এর এএসপি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি দল ২৫জুলাই শনিবার সকাল সাড়ে ৭টায় গাবতলীর নেপালতলী ইউনিয়নের সুখানপুকুর চামুরপাড়া গ্রামে এক সাঁড়াশি অভিযান চালায়।
র‌্যাব সদস্যরা এ সময় ১৫লাখ টাকা মূল্যের একটি কালো বিড়াল কেনাবেচাকালে রফিকুল ইসলাম রাঙ্গা (৪২) নামের এক ব্যক্তিকে আটক করে। আটককৃত রফিকুল ইসলাম রাঙ্গা উপজেলার কদমতলী গ্রামের আফতাব হোসেন প্রামানিকের ছেলে।
পরে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট গাবতলীর ইউএনও রওনক জাহান এর ভ্রাম্যমান আদালতে শুনানী শেষে ৩দিনের দিনের জেল অনাদায়ে ১৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
পরে ইউএনও রওনক জাহান, র‌্যাব-১২ এর এএসপি মোস্তাফিজুর রহমান ও উপজেলা বন কর্মকর্তা মতিউর রহমানের উপস্থিতিতে বিড়ালটাকে উপজেলা পরিষদ এলাকায় অবমুক্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here