ঝিনাইদহে কৃষকের বাড়ি থেকে ডাকাতি হওয়া গরু উদ্ধার ! ছবি-রাসেল
সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ ঝিনাইদহ): ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামের সুলতান মিয়া নামের এক কৃষকের বাড়িতে ডাকাতির ঘটনা পর ১ টি বাছুর ও ১টি গাভী উদ্ধার করা হয়েছে। গতকাল কুষ্টিয়া জেলার ভেড়ামারা এলাকা থেকে গাভী ও বাছুর দুটিকে উদ্ধার করা হয়।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল বাশার এর তত্তাবধানে ওসি অপারেশন আবুল খায়ের এ অভিযান পরিচালনা করেন। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, গত ১৪ জুন রাত আড়াই টার দিকে ট্রাক ও পিকআপ নিয়ে একদল ডাকাত সদর উপজেলার বিষয়খালী গ্রামের কৃষক সুলতান মিয়ার বাড়িতে ঢোকে।
এসময় তারা বাড়ির ৭ সদস্যকে জিম্মি করে একটি কক্ষে আটকে রাখে। পরে গরুসহ বেশ কিছু মালামাল নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগি বাপ্পি নামে এক ব্যক্তি বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে। পরে মামলার সূত্র ধরে মঙ্গলবার কুষ্টিয়ার ভেড়ামারা থেকে ১ টি গাভী ও ১ টি বাছুর গরু উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, ইতিমধ্যে লুন্ঠিত একটি মোবাইল এবং ঘটনার সাথে জড়িত দুই জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে এবং তারা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দি প্রদান করেছে। উদ্ধারকৃত গরু বিজ্ঞ আদালতের নির্দেশে মালিকের কাছে হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার, সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, ওসি তদন্ত এমদাদুল হক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here