সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, ২১ যাত্রী নিখোঁজ; উদ্ধার তৎপরতা চলছে

সুপ্রভাত বগুড়া ডেস্ক:  সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের জানিগাঁও এলাকায় ২৫ যাত্রী নিয়ে একটি বাস খালে পড়ে গেছে। এ ঘটনায় ৪ জনকে জীবিত উদ্ধার করা গেলেও এখনও ২১ জন নিখোঁজ রয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, উদ্ধার তৎপরতা চলছে

জানা গেছে, বাসটিতে ২৫ থেকে ২৬ জন যাত্রী ছিল। এদের মধ্যে ৪ জন সাঁতরে উঠতে পারলেও বাকিরা এখনো নিখোঁজ রয়েছে। প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সিলেট থেকে সুনামগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস সুনামগঞ্জ শহরে প্রবেশ করছিল।

সুনামগঞ্জে প্রবেশের আগে জানিগাঁও এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের খালে পড়ে যায়। বাসে থাকা কয়েকজন যাত্রী সাঁতরে উঠে আসতে পারলেও এখন পর্যন্ত ২১ জনের মতো যাত্রী নিখোঁজ রয়েছেন বলে সাঁতার কেটে বেঁচে আসা যাত্রীরা তাদের জানিয়েছেন।

স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে উদ্ধার কর্মীরা জানায়, করোনা কারনে বাসটি গেটলক থাকায় যাত্রীরা কেউ বের হতে পারেনি। জীবিত উদ্ধার যাত্রীদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। তবে এখন পর্যন্ত কেউ মারা গেছেন কিনা তা নিশ্চিত করা যায়নি। সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াসমিন নাহার রুমা বলেন, নিখোঁজদের উদ্ধারে কাজ চলছে। সাঁতরে উঠে আসাদের মধ্যে তিনজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here