দলমত নির্বিশেষে নিজ কর্ম দক্ষতাকে কাজে লাগিয়ে যার যার অবস্থান থেকে সফলতার সর্বোচ্চ শিখড়ে পৌঁছা সম্ভব : সিজার

সুপ্রভাত বগুড়া (তানজিদ ইসলাম): জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার বলেছেন, দলমত নির্বিশেষে নিজ কর্ম দক্ষতাকে কাজে লাগিয়ে যার যার অবস্থান থেকে সফলতার সর্বোচ্চ শিখড়ে পৌঁছা সম্ভব। বর্তমান শ্রমিক বান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা শ্রমিকদের জন্য সকল ধরণের সুযোগ সুবিধা প্রদানের মাধ্যমে দক্ষ জনশক্তি বিনির্মানে নিরলস ভাবে কাজ করে চলেছেন।

আজ শুক্রবার বাদ জুম্মা বগুড়া শহরের অদুরে নন্দকুল মন্ডল পাড়ায় “মেসার্স মন্ডল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ ও টিউবওয়েল কারখানা” উদ্বোধন করেন জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার। ছবি-তানজিদ

তাই নিজ নিজ কর্ম দক্ষতাকে কাজে লাগিয়ে যে যার অবস্থান থেকে সাবলম্বতা অর্জনের মাধ্যমেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে নিজেকে আত্মনিয়োগ করতে দেশের সকল শ্রেণী পেশার মানুষ তথা শ্রমিক ভাইদের প্রতি আহ্বান জানিয়েছেন।

আজ শুক্রবার বাদ জুম্মা বগুড়া শহরের অদুরে নন্দকুল মন্ডল পাড়ায় “মেসার্স মন্ডল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ ও টিউবওয়েল কারখানা” উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

জাতীয় শ্রমিকলীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিবুল হাসান সোগাহের ব্যক্তিগত উদ্যোগে নির্মিত এই ওয়ার্কসপ ও টিউবওয়েল কারখানা প্রতিষ্ঠা করায় তিনি তাকে স্বাগত জানিয়েছেন এবং প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সফলতা কামনা করেন।

তিনি আরও বলেন, করোনায় সারা বিশ্বের অর্থনীতি আজ হুমকীর মুখে সেক্ষেত্রে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রাখতে হলে শুধু চাকুরীর পেছনে না ছুটে নিজের যোগ্যতা ও কর্ম দক্ষতার উপর ভরসা রেখে নিজের কর্মসংস্থানের পথ নিজেকেই তৈরী করতে হবে।

আজ শুক্রবার বাদ জুম্মা বগুড়া শহরের অদুরে নন্দকুল মন্ডল পাড়ায় “মেসার্স মন্ডল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ ও টিউবওয়েল কারখানা” উদ্বোধন করেন জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার। ছবি-তানজিদ

এসময় উপস্থিত বিশিষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মো: আশরাফুল ইসলাম রহিত, সহ-সভাপতি সোহানুর রহমান শিমুল, এমদাদুল হক এমদাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব মাহমুদ রাখি, সাংগঠনিক সম্পাদক মাছুদুর রহমান মাসুম, জেলা শাখার সদস্য ইমতিয়াজ ও শাকিরুল এবং কাহালু উপজেলা শাখার সদস্য আলমগীর হোসেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া শহর ১৫নং ওয়ার্ড শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক আল-আমীন, সহ-সাংগঠনিক সম্পাদক স্বাধীন প্রাং, দপ্তর সম্পাদক পিয়াস, সহ-দপ্তর সম্পাদক আরাফাত ও সদস্য আকাশ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here