বগুড়া জেলা যুবলীগ নেতা আবু সাঈদ লেলিনের দাফন সম্পন্ন। -সুপ্রভাত বগুড়া
স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা যুবলীগ নেতা আবু সাঈদ লেলিন (৩৭) এর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টায় তিনি বগুড়া শহরের কৈগাড়িস্থ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১  মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজ রবিবার বাদ আসর গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কৈচড়া নিজ বাসভবনে জানাযা শেষে স্থানিয় হাফেজিয়া মাদ্রাসা মাঠে দাফন সম্পন্ন হয়েছে। তার জানাযা নামাযের পূর্বে বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, সাঘাটা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মতলুবুর রহমান নয়ন, কামালের পাড়া ইউপি চেয়ারম্যান শাহিনুল ইসলাম সাজু, সাঘাটা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক খন্দকার ইকবাল,
বগুড়া জেলা যুবলীগ নেতা সাজেদুর রহমান সিজু, শরিফুল ইসলাম শিপুল, এরশাদ শেখ, সাব্বির আহমেদ স্মরণ, আরিফুল ইসলাম, এনামুল হক মনির, জিয়াউর রহমান, লিটন রহমান, সাজেদুল আলম রিপন, লিটন প্রাং, শফিকুল ইসলাম আপেল, শাহিনুল ইসলাম, আবুল কালাম আজাদ সহ বিপুল সংখ্যক মুসল্লি।
প্রয়াত যুবলীগ নেতা লেলিন সাঘাটার কৈচড়া গ্রামের মরহুম আফতাব হোসেন মন্ডল এর একমাত্র সন্তান। তিনি পরিবার সহ বগুড়া শহরের ভাড়া বাসায় বাস করতেন। তিনি প্রস্তাবিত বগুড়া জেলা যুবলীগের কমিটির প্রচার সম্পাদক ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু সহ সকল ইউনিটের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here