সংবাদ প্রকাশের পর পরেই পানি নিষ্কাশনের ব্যবস্থা করেন ঠাকুরগাঁও সদর ইউএনও! ছবি-আলমগীর
সুপ্রভাত বগুড়া (আলমগীর  ঠাকুরগাঁও প্রতিনিধি): গত ২৯ শে জুন  বিভিন্ন গণমাধ্যমে “ঠাকুরগাঁওয়ের গড়েয়া কেন্দ্রীয় কবর স্থান টি হাটের পানিতে তলিয়ে যাওয়ায় এলাকা বাসীর ক্ষোভ প্রকাশ  !” শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে ছুটে গেলেন এবং পানি নিষ্কাশনের ব্যবস্থা করেন  ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।
শনিবার ৪ জুলাই দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া হাট গোরস্থানে সাম্প্রতিক বর্ষণে জলাবদ্ধতার অবস্থা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন ।
 সংবাদ  প্রকাশের পর পরই তার নির্দেশনায় ইতিমধ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে সেখানে ১টি পাইপ লাগানো হয়েছে এবং পানি নিষ্কাশন করা হচ্ছে।
পানি নিষ্কাশন বেগবান করার জন্য উপজেলা নির্বাহী অফিসার সেখানে আরো একটি পাইপ আজকে লাগানোর নির্দেশ দেন।
এসময় তিনি এলাকাবাসীর সাথে কথা বলেন এবং দ্রুত পানি নিষ্কাশনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের বিষয়ে আশ্বাস প্রদান করেন ও সবাইকে সহযোগিতা করার আহবান জানান।
গড়েয়া কবর স্থানের পানি নিষ্কাশনের জন্য দ্রুত ব্যবস্থা গ্রহন করায় ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার কে গড়েয়া এলাকাবাসী ধন্যবাদ জানান।
এসময় উপস্থিত ছিলেন,গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো, গড়েয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আফিজার রহমান দুলাল , গড়েয়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মাষ্টার, গড়েয়া প্রেসক্লাবের সভাপতি, মাজেদুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here