বগুড়ায় পুলিশি অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেফতার ৩!! ছবি-দৌলত

সুপ্রভাত বগুড়া (দৌলত জামান): বগুড়ায় নবাগত ওসি হুমায়ুন কবির যোগদানের পর থেকে সদর থানা ও ফাঁড়ির পুলিশের একের পর এক সফল অভিযানে উদ্ধার হচ্ছে মাদক। গ্রেফতার হচ্ছে মাদক কারবারীরা। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে সদর ফাঁড়ির দুটি পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সদর ফাঁড়ির চৌকস পুলিশ পরিদর্শক ও এস. আই জিলালুর রহমান শহরে ও শহরতলীর ঝোপগাড়িতে পৃথক দুটি অভিযানে মাদকসহ দম্পতিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, শহরতলীর গোদারপাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ইয়াবা কারবারী আরাফাত ইসলাম পাভেল (৩৬),

শহরতলীর ছোটকুমিড়া এলাকার সোলেমানের ছেলে বর্তমানে ঝোপগাড়ি ভাড়াবাসায় থাকা মিন্টু ও তাঁর স্ত্রী সাবিনা ইয়াসমিন লিপি। শহরের কাঁঠালতলা ময়না হোটেলের সামনে শুক্রবার বিকেলে ইয়াবা বিক্রিকালে পাভেলকে ৪০ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে এস. আই জিলালুর।

পরে তাঁর দেয়া (শ্যালকের) স্বীকারোক্তিতে তাঁর দুলাভাই ও বোনকে সদর ফাঁড়ির পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ শহরতলীর ঝোপগাড়িতে অভিযান চালিয়ে তাদের শয়ন ঘরের খাটের নিচে রাখা ৮২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ওই দম্পতি মাদক কারারীকে গ্রেফতার করে।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক মামলা হয়েছে বলে জানান, সদর ফাঁড়ির চৌকস পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here