নাভারন বাজারে বিভিন্ন মানুষের মাঝে রান্না খাবার বিতরণ করলেন- "দেশসেরা উদ্ভাবক মিজান "। ছবি- কামাল হোসেন

সুপ্রভাত বগুড়া (কামাল হোসেন): যশোরের শার্শা উপজেলার বেড়ি নারায়ণপুর ও বৃত্তি বারিপুতা নাভারন বাজার সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে ৪০ প্যাকেট বাড়ির রান্নাকরা খাবার বিতরণ করেন। আজ মঙ্গলবার (৩০ জুন ) বিকাল ৩ টার সময় যশোরের নাভারন , সহ বিভিন্ন জায়গাই বাড়ির রান্নাকরা খাবার বিতরণ করেন, দেশসেরা উদ্ভাবক শার্শার মিজানুর রহমান ( মিজান) সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন।

দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান বলেন , প্রতিদিনের মত আজও আমি পথে থাকা অসহায় মানুষের খাবারের ব‍্যাবস্থা করেছি, আর দেশে যতদিন সংকট থাকবে ততোদিন খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করছি, আমার এই কাজে সহযোগিতার জন্য, সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

খাবার ও মাস্ক বিতরণ এর অংশ হিসাবে আজ থেকে স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করবেন দুইজন জনাব আরিফ হোসেন মোঃ আল-আমিন হোসেন প্রতিদিন বিনামুল্যে শ্রম দিবেন বলে জানিয়েছেন। আজকে খাবার ও মাস্ক বিতরনের অংশ হিসাবে সহযোগিতায় ১০ জন তরুণ সমাজ সেবক মালয়েশিয়া প্রবাসী সান্টু পরিতোষ সহ উনাদের পরিবারসহ পৃথিবীর সকল জাতির ধর্মের মানুষের জন্য দোয়া চেয়েছেন।

দেশসেরা উদ্ভাবক মিজান। তিনি আরো জানান, খুব শীঘ্রই রাস্তায় থাকা মানুষদের জন্য বিনামূল্যে খাবার হোটেল উদ্বোধন করব ইনশাল্লাহ। আজকের খাবারের সহযোগিতায় করেছেন, তিনাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন।

আমাকে ধারাবাহিক ভাবে সহযোগিতা করেছেন, এবং আমাকে সব সময় সহযোগিতা করে আসছেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী, এসিল্যান্ড শার্শা উপজেলা ( ভূমি সহকারী কমিশনার ) ও উপজেলা নির্বাহী অফিসার, পুলক কুমার মন্ডল মহোদয়। এ সময় উপস্থিত ছিলেন, বাদল নার্সারি প্রোপাইটার জনাব বাদল হোসেন ও স্বেচ্ছাসেবক জনাব আরিফ হোসেন মোঃ আল-আমিন হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here