মিডিয়ায় প্রকাশিত ঘটনা জেনেই লালপুরের গৃহহীন মুক্তিযোদ্ধার পাশে নাটোরের ডিসি। ছবি-নাহিদ

সুপ্রভাত বগুড়া (নেওয়াজ মাহমুদ নাহিদ, লালপুর (নাটোর) প্রতিনিধি): গৃহহীন মুক্তিযোদ্ধা নাটোরের লালপুর উপজেলার পুকন্দা গ্রামের আমজাদ আলী। তিনি জমিহীন হওয়ায় স্ত্রী ও ছেলে মেয়ে নিয়ে আব্দুলপুর রেলওয়ে স্টেশনের পাশে প্রায় বিশ বছর যাবত ছোট একটি বাসস্থান করে বসবাস করছেন।

ইতোমধ্যে রেল কতৃপক্ষের আদেশেও তিনি ঐ জায়গা পরিহার করেননি, কারণ তার মাথা গোজার মতো কোরকম ঠাঁই নাই।

এই ঘটনা মিডিয়াতে প্রকাশ হওয়ার পরে জেলা প্রশাসক শাহ্ রিয়াজ আজ সোমবার (২৯জুন) সরেজমিনে গিয়ে মুক্তিযোদ্ধা আমজাদ আলীকে নগদ ৫০০০/-টাকা ও শুকনা খাবার সহ প্রয়োজনীয় ত্রাণ বিতরণ করে বলেন, উপরুক্ত ঘটনা মিডিয়াতে প্রকাশ হওয়ার মাধ্যমে আমাদের সন্নিহিত হয়েছে।

তিনি মুক্তিযোদ্ধা ভাতা পেলেও তার বাড়ী নেই। তাকে যেন গৃহ সংক্রান্ত দুর্ভোগে না থাকতে হয় সেই জন্যে মুজিববর্ষে গৃহহীনদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যে বাড়ী করে দেওয়া হচ্ছে, সেই বরাদ্ধ থেকে আমরা বীরমুক্তিযোদ্ধা আমজাদ আলীকে অবিলম্বেই একটি বাড়ি করে দেব।

এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, নাটোর জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফ সরকার, মুক্তিযোদ্ধা মাজদার রহমান, চংধূপইল ইউপি চেয়ারম্যান আবু আল বেলাল ও এলাকার গন্যমান্য ব্যক্তি সহ স্থানীয় গ্রামবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here