গাড়ির ভেতরেই অবাধ যৌনাচারে ব্যস্ত জাতিসংঘ কর্মকর্তা, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়। ছবি-সংগৃহীত

সুপ্রভাত বগুড়া (গরম খবর): ছবিতে দেখা যাচ্ছে জাতিসংঘের অফিসিয়াল গাড়ি। সেখানে ‘ইউএন’ কথাটা জ্বলজ্বল করছে। সেই গাড়ির মধ্যেই লাল পোশাক পরা এক মহিলার সঙ্গে শরীরী খেলায় মেতেছেন জাতিসংঘের এক কর্মক’র্তা।

সম্প্রতি সেই ঘটনার ভিডিও ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই বিষয়টি নিয়ে নড়ে চড়ে বসেছে জাতিসংঘ কর্তৃপক্ষ। ঘটনার ত’দন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

গাড়ির ভিতর যৌ’নতার ঘটনাটি ঘটেছে ইজরায়েলের তেল আবিবে। সেখানকার ব্যস্ত রাস্তার পাশের কোনও বহুতল থেকে ভিডিওটি ধারণ করা হয়েছে। রাস্তার জ্যামে গাড়িটি যখন দাঁড়িয়ে ছিল তখনই তোলা হয়েছে সেটি।

সেখানে দেখা যাচ্ছে, পিছনের আসনে বসা জাতিসংঘের একজন কর্মক’র্তা। তাঁর কোলে আ’পত্তিকর অবস্থায় এক মহিলা। আর একজন ব্যক্তিকেও গাড়ির সামনের আসনে বসে থাকতে দেখা গিয়েছে।

ভিডিওটি নিয়ে বিবৃতি দিয়েছেন জাতিসংঘের মুখপাত্র স্টিফেন ডুজারিক। তেল আভিভের এই ভিডিও দেখে জাতিসংঘ ‘হতবাক ও বির’ক্ত’ বলে জানিয়েছেন তিনি।

ডুজারিক বলেছেন, ‘যৌ’ন হয়’রানির বি’রুদ্ধে জাতিসংঘের যে অবস্থান, তার পরিপন্থী এই ভিডিও। আম’রা খুব শীঘ্রই ঘটনার ত’দন্ত শেষ করব ও দোষীদের যথোপযু’ক্ত শা’স্তির ব্যবস্থা করব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here