ইসরাফিল আলম এমপির মায়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। ছবি-আবুহেনা

সুপ্রভাত বগুড়া (আবুহেনা আত্রাই নওগাঁ প্রতিনিধি): ইসরাফিল আলম এমপি মহোদয়ের “রত্নগর্ভা” মা এসেদা রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ ও প্রজন্ম পরিবারের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজ মিলনায়তনে মরহুমার রুহের মাগফেরাত কামনায় অনুষ্ঠিত এই দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ ফিরোজ হোসেন।

দোয়ার আগে মরহুমার ব্যাপারে স্মৃতিচারণ করে অত্র কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ ও প্রজন্ম পরিবারের চেয়ারম্যান আব্দুর রহমান রিজভী বলেন, মরহুমা এসেদা রহমান অতিথি পরায়ন ও সৎ মানুষ ছিলেন।আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

মরহুমা এসেদা রহমানের স্মৃতি ধরে রাখার জন্য তাঁর প্রিয় বকুল ও কৃষ্ণচুড়া গাছের চারা কলেজ প্রাঙ্গনে রোপণের মাধ্যমে “এসেদা রহমান চত্তর” এর উদ্বোধন করা হয়।

এ সময় স্থানীয় ইউপি আথলীগ সাধারণ সম্পাদক আফজাল হোসেন মেম্বার, আত্রাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, সাংবাদিক সোহেল,খালেদ বিন ফিরোজ, কলেজের শিক্ষক কর্মচারী ও সুধি জন উপস্থিত ছিলেন।
অঃঃধপযসবহঃং ধৎবধ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here