নওগাঁর সাপাহারে রাস্তায় জলাবদ্ধতা! দুর্ভোগে জনসাধারণ। ছবি-এমরান মাহমুদ

সুপ্রভাত বগুড়া (এমরান মাহমুদ প্রত্যয়, নওগাঁ ): নওগাঁর সাপাহার উপজেলা সদরে তিলনা মোড়ে অবস্থিত উপজেলা চেয়ারম্যানের বাসার সামনের রাস্তায় বৃষ্টির পানি জমে চরম জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে । 

রাস্তার পাশের ড্রেন গুলো ময়লা আবর্জনায় ভরাট হয়ে যাওয়ার কারনে এ অবস্থার সৃষ্ঠি হয়েছে।  একটু বৃষ্টিপাত হওয়ায় রাস্তায় প্রায় ১ফিট উচ্চতার জলাবদ্ধতার সৃষ্টি হয়।

জনগুরুতাপুর্ন ওই রাস্তাটির বর্তমান নাজেহাল অবস্থার কারনে সকল প্রকার যানবাহন সহ মোটর সাইকেল ও জনসাধারণকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে । মোড়ের কোন কোন দোকানে ও রাস্তার পানি উপচে ঢুকতে দেখা দেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই মোড়ের একাধিক দোকানদার অভিযোগ করে বলেন ওই রাস্তার পাশের ড্রেন গুলো পরিষ্কার না করা, খানা খন্দকে ভরা ওই রাস্তাটি সংস্কার, পানি নিস্কাশনের জন্য এ পর্যন্ত কেউ কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।

এবিষয়ে সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডলের সাথে কথা হলে তিনি জানান-মোড়ের চারিদিকে নতুন করে অনেক বাসা বাড়ি তৈরী হয়েছে। রাস্তাটি নিচু,হওয়ার কারনে বাসা-বাড়ির পানি এসে রাস্তায় জমা হয়।

রাস্তাটি আরও উঁচু করতে হবে। সেই সাথে রাস্তার পাশের ড্রেনটি আরো বড় আকারে তৈরী করতে হবে। ইতোমধ্যে উপজেলা প্রকৌশলীর সাথে এ বিষয়ে কথা বলেছি খুব দ্রুত এ সমস্যা সমাধনের চেষ্টা করছি।

উপজেলা সদরের  তিলনা মোড়ে খোদ উপজেলা চেয়ারম্যানের বাসার সামনের এ সমস্যা সমাধানে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন এলাকার ভুক্তভোগী মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here