শিবগঞ্জে তরুন সমাজ সেবক রাকিবের প্রচেষ্টায় ৩ হাজার লোকের যাতায়াতের অনুপযোগী রাস্তা সংস্কার। ছবি-বাপ্পী

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জে তরুন সমাজ সেবক রাকিবের প্রচেষ্টায় ও নিজ অর্থায়নে ৩ হাজার লোকের যাতায়াতের অনুপযোগী রাস্তা সংস্কার।

জানা যায়, উপজেলার  শিবগঞ্জ সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সাদুল্ল্যাপুর দামপাড়া গ্রামের সাইদুরের বাড়ি সংলগ্ন রাস্তা দির্ঘদিন যাবৎ বৃষ্টির পানিতে হাটু পরিমান কাঁদা সৃষ্টি হয়।

এর ফলে এলাকার পথচারি সহ এলাকার কৃষকরা তাদের কৃষি পণ্য বাজার জাত,কোমল মতি শিশুরা স্কুলে যাতায়াত সহ  ওই এলাকার ৩ হাজার মানুষ চলাচলের চরম দুর্ভোগ পোহাতে হয়।

এলাকার মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য মোহাম্মাদ আলি বলেন, তরুন সমাজ সেবক রাকিব আকন্দ  ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরিব – দুঃখী মানুষের সেবা করে যাচ্ছে এবং এলাকার উন্নয়নের জন্য চেষ্টা করছেন।

তিনি সহ এলাকাবাসী রাকিবের সাথে এব্যাপারে যোগাযোগ করলে, গত রবিবার বিকেলে নিজ উদ্যোগে রাস্তাটির ইট- রাবিশ দিয়ে পথচারির চলাচলের যোগ্য করে তোলেন।

এ ব্যাপারে এলাকার শিউলি বেগম, শিমা,আয়না,জামাল মেম্বর,তফিজার,রানা, দেলওয়ার, সাইদুর রহমান,বলেন, রাস্তাটিতে দীর্ঘদিন ধরে পানি জমে থাকার কারণে পঁচা কাঁদায় পরিনত হয়ে আমাদের চলাচলের অযোগ্য হয়ে পরে।

পরে আমরা রাকিবের কথা শুনে তার কাছে গিয়ে দাঁড়ালে, সে আমাদের রাস্তাটি সংস্কার করে দেয়। আল্লাহ যেন উনার ভালো করে। এ ব্যাপারে রাকিব আকন্দর সাথে বললে তিনি বলেন, আমার লক্ষ মানুষের সেবা করা।

মানুষ বিপদে পরে আমার কাছে আসলে আমার সাধ্য মতো সেবা করার চেষ্টা করি। আমার জন্য দোয়া করবেন আমি যেন সকলের সহযোগিতায় এই সেবা মূলক কর্মকান্ড চালিয়ে যেতে পারি।সময় উপস্থিত ছিলেন,সোহাগ,আবু রায়হান,আল- আমিন,আলম প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here