বগুড়ায় ২ সন্ত্রাসী দেশীয় অত্যাধুনিক ধারালোঅস্ত্রসহ গ্রেফতার। ছবি-দিপংকর

সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর, বগুড়া সদর প্রতিনধি): বগুড়ায় সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ৪টি দেশীয় অত্যাধুনিক অস্ত্রসহ একাধিক অস্ত্র মামলার আসামীসহ ২ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বগুড়া সদর থানার স্টেডিয়াম পুলিশ ফাড়ির এসআই জাহাঙ্গীর আলম ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার মালগ্রাম চাপড়পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানের সময় চাপড়পাড়া এলাকার সন্ত্রাসী মেঘ (২৬) ও ফয়সাল (২০) দুজনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে অত্যাধুনিক ধারালো লম্বা ১টি চাকু,  ১টি চাপাতি ও ২টি ধারালো চাকু উদ্ধার করে।

গ্রেফতারকৃত মেঘ মালগ্রাম চাপড়পাড়ার আব্দুল ওয়াদুদের পুত্র ও ফয়সাল একই এলাকার মৃত লুৎফর রহমানে পুত্র।

স্টেডিয়াম পুলিশ ফাড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, গ্রেফতারকৃত মেঘ ও ফয়সাল এলাকায় চাঁদাবাজি, ছিনতাই সহ নানা অপকর্ম করে বেড়াতো। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মালগ্রাম অভিযান চালানো হয়।

অভিযান চালিয়ে মালগ্রাম চাপড়পাড়া থেকে মেঘ ও ফয়সালকে অত্যাধুনিক দেশীয় ধারালো অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মেঘের নামে অস্ত্র, অপহরণ, চাঁদাবাজী সহ ৬টি মামলা রয়েছে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, মেঘ ও ফয়সাল মালগ্রাম সহ শহরের বিভিন্ন জায়গায় অপকর্ম করে বেড়াতো। তাদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে ১৮৭৮ সালে ১৯(ই) আইনে মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, বগুড়া সদর এলাকায় সকল স্থানে সন্ত্রাস বিরোধী অভিযান অব্যাহত রয়েছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here