আজ সোমবার সকালে শহরের চারমাথা কেন্দ্রিয় বাস টার্মিনালে যাত্রী সহ মালিক-শ্রমিকদের সাথে কথা বলেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে অর্ধেক যাত্রী নিয়ে বগুড়া থেকে বাস চলাচল শুরু করেছে। আজ সোমবার সকাল থেকে শহরের ঠনঠনিয়া ও চারমাথা কেন্দ্রিয় বাস টার্মিনাল থেকে বিভিন্ন রুটে বাস যাতায়াত শুরু করেছে।

বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার শহিদ উল্লাহ্, সিনিয়র এএসপি ইবনে রায়হান, মোটর মালিক গ্রুপের নেতৃবৃন্দ সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন টার্মিনাল পরিদর্শন করেছেন।

তারা যাত্রী ও বাসে কর্মরতদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। এসময় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়।

প্রতিটি বাসে নির্দিষ্ট সিটের অর্ধেক যাত্রী উঠানো হচ্ছে। যাত্রী উঠানোর সময় জীবাণু নাশক স্প্রে করা সহ চালক, হেলপার ও সুপার ভাইজারের মাস্ক ও হ্যান্ড গ্লোভস ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে।

সকাল ১১ টায় শহরের ঠনঠনিয়া কোচ টার্মিনাল, চারমাথা কেন্দ্রিয় বাস টার্মিনাল পরিদর্শন করেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, হাইওয়ে পুলিশ সুপার সহ পুলিশ কর্মকর্তাগণ।

এসময় জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি তৌফিক হাসান ময়না, সহ-সভাপতি রফিকুল ইসলাম মঞ্জু, যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম, যাহেদুর রহমান সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র আমিনুল ইসলাম জানান, সরকারী নির্দেশনা মেনে স্বাস্থ্যবিধি অনুযায়ী বগুড়ার সকল রুটে বাস চলাচল করছে।

যাত্রী উঠানোর সময় জীবাণু নাশক স্প্রে করা হচ্ছে। বাসের চালক, হেল্পার, সুপারভাইজারগন মাস্ক, হ্যান্ড গ্লোভস ব্যবহার করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here