করোনায় কর্মহীন পরিবারের বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ঈদে জামা দিচ্ছেন জনাব আব্দুল মান্নান আকন্দ ও ব্যবসায়ী নাহারুল ইসলাম। ছবি-তানজিদ ইসলাম

সুপ্রভাত বগুড়া (তানজিদ ইসলাম): আজ শুক্রবার দুপুর ২ টায় বেলাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ করেন বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি ও শুকরা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী জনাব মোঃ আব্দুল মান্নান আকন্দ ও ব্যবসায়ী নাহারুল ইসলাম প্রদত্ত ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব রাকিব উদ্দিন প্রাং সিজারের সভাপতিত্বে উক্ত পোশাক বিতরণ অনুষ্ঠিত হয়।

করোনা পরিস্থিতিতে কর্মহীন অনেক পিতাই হিমশিম খাচ্ছে ঈদে সন্তানকে নতুন পোশাক কিনে দিতে। অনেকে আবার মার্কেটে যেতে চাইছে না সংক্রমণ রোধে। কিন্তু ঈদে নতুন পোশাক না পেলে যেন আনন্দটাই ভাটা পড়ে যায় শিশুর।

সেই বিবেচনায় বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি ও শুকরা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী জনাব মোঃ আব্দুল মান্নান আকন্দ ও ব্যবসায়ী নাহারুল ইসলাম নিয়েছে শিশুদের মাঝে পোশাক বিতরণের ব্যতিক্রম এই উদ্যোগ।

এরি ধারাবাহিকতায় আজ বগুড়া শহরের বেলাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের হাতে ঈদের পোষাক তুলে দেয়া হয়েছে। এসময় জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here