বগুড়ায় আব্দুল মান্নান আকন্দ কর্তৃক বারপুর প্রতিবন্ধী স্কুল ও ১৬ ওয়ার্ড মিলে ১৭২৪ জনের মাঝে ঈদ উপহার প্রদান। ছবি- দিপংকর


সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর, বগুড়া সদর প্রতিনিধি): কিছুদিন আগে বগুড়ায় নিজের সখের গাড়ি বিক্রি করে শিশুদের মাঝে বিতরণ করবেন বলে ভাইরাল হয়েছিলেন ব্যবসায়ী।

সেই কথা অনুযায়ী করোনায় কর্মহীন পরিবারের ১৪ হাজার শিশুর মুখে হাসি ফোটাতে ঈদের নতুন জামা কিনে দিলেন বগুড়ার সমাজসেবক আব্দুল মান্নান আকন্দ ও ব্যবসায়ী নাহারুল ইসলাম।

বগুড়ার এই দুই ব্যবসায়ীর মধ্যে আব্দুল মান্নান আকন্দ তার ব্যবসার লভ্যাংশ এবং নাহারুল ইসলাম তার শখের গাড়ি বিক্রি করে ১৪ হাজার শিশুকে ঈদের নতুন পোশাক প্রদান করছেন।

ফিরে দেখুন : ১. http://বগুড়ায় সখের গাড়ি বিক্রি করে ঈদে ৭ হাজার অসহায় শিশুর পাশে দাঁড়াতে চান ব্যবসায়ী…

২. http://সেই সখের গাড়ি বিক্রির টাকায় এবার বগুড়ার ১৪ হাজার শিশুর মাঝে ঈদের নতুন পোশাক!

এরই ধারাবাহিকতায় আজ দ্বিতীয় দফায় বারপুর প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলের ১২৪ জনের মাঝে এবং বগুড়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডের ১৬০০ জন শিশুর মাঝে এই নতুন পোশাক বিতরণ করা হয়।

আব্দুল মান্নান আকন্দের অনুপ্রেরণায় ব্যবসায়ী নাহারুল ইসলাম তার এক্স করোলা সাদা রংয়ের সেই কার সাড়ে ৯ লাখ টাকায় বিক্রি করেন।

আর ব্যবসায়ী আব্দুল মান্নান তার ব্যবসার লভ্যাংশ থেকে বাকি টাকা দিয়ে ১৪ হাজার শিশুকে নতুন পোশাক বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here