টাঙ্গাইলের মধুপুরে কেটিভি বাংলার উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান। ছবি-আ: হামিদ

সুপ্রভাত বগুড়া (আ: হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি): বিশ্বের চোখে বাংলাদেশ„ সারা বিশ্বের মানুষের চোখে বাংলাদেশের বিভিন্ন উন্নয়নমূলক কাজ, বাংলাদেশের ঐতিহ্য এবং বাংলার সংস্কৃতিকে তুলে ধরার মধ্যদিয়ে সারা বিশ্বের মানুষের মনিকোঠায় স্থান করে নিয়েছে কেটিভি বাংলা।

মহামারি করোনা ভাইরাসের কারণে দেশের মানুষ আজ ঘর বন্ধি তাই- দেশের এই দূর্যোগময় মুহূর্তে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছে কেটিভি বাংলার পক্ষ থেকে মধুপুর উপজেলা প্রতিনিধি- মোঃ বাবুল রানা।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অংশ নেন এবং বক্তব্য রাখেন- প্রেসক্লাব মধুপুর এর সভাপতি মোঃ আঃ হামিদ, সহ-সভাপতি মোঃ আকবর হোসেন। সংক্ষিপ্ত বক্তব্যে- কেটিভি বাংলার মধুপুর উপজেলা প্রতিনিধি এবং

প্রেসক্লাব মধুপুর এর সাধারণ সম্পাদক মোঃ বাবুল রানা বলেন-এই বাংলাদেশকে বিশ্বের প্রতিটি মানুষের চোখে ভাসিয়ে তুলতে কেটিভি বাংলা বিভিন্ন প্রদক্ষেপ হাতে নিয়েছে আর তারই ধারাবাহিকতায় আমি কেটিভি বাংলার পক্ষ থেকে মধুপুর উপজেলা প্রশাসন এবং

মধুপুর উপজেলা সমাজ সেবা কার্ষালয়ের সহায়তায় ৩০টি কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণের মাধ্যমে কেটিভি বাংলাকে সারা বিশ্বের সাথে পরিচয় করে দেওয়ার জন্যই আজ আমার এই সামান্য প্রচেষ্ঠা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here