বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচীতে লিচু পারা কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬ ! প্রতিকী ছবি-আকাশ সরকার

সুপ্রভাত বগুড়া (আকাশ সরকার রাসেল ): বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচী চর হরিনা গ্রামে মোকদ্দমা পূর্ণ এক জমির লিচু গাছের ফল পারা কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের খবর পাওয়া গেছে।

আজ শনিবার সকালে ঐ এলাকায় দুই পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্তণে আনে এবং ৫ জন কে থানায় নিয়ে আসেন জিজ্ঞাসাবাদ করার জন্য। সংবাদ লেখা অবদি এই ঘটনায় সারিয়াকান্দি থানায় কোন পক্ষই মামলা বা অভিযোগ দায়ের করেনি।

জানা যায়, স্থানীয় হবিবর রহমানের  ছেলে শাহীন তরফদার (৪৫) এর সাথে একই এলাকার আবুল হোসেনের ছেলে সুম মিয়া (৩৫) এর একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো।

আদালতের নিষেধাজ্ঞা থাকায় সেই জমির লিচুগাছ থেকে শাহীন তাহার ছোটো বাচ্চার জন্য লিচু পারতে গেলে তাতে সুমন বাধা দেয় এবং দুজনের মধ্যে কথা কাটাকাটির এক
পর্যায়ে তারা স্ব-পরিবারে সংঘর্ষে জরিয়ে পরে।

পরে পুলিশ ঘটনাস্থশে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এই ঘটনায় দুই পক্ষের নারী পুরুষসহ ৬ জন আহত হয়ে সারিয়াকান্দি হাসপাতাল এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে সারিয়াকান্দির থানার ওসি আল আমিন গণম্যধ্যম কে জানান, সকালে নারচী ইউনিয়নের চর হরিনা এলাকায় তুচ্ছ বিষয় নিয়ে সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে থানা পুলিশ পাঠিয়ে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ বা মামলা করেননি। উক্ত ঘটনার সাথে
জরিত কয়েকজন কে জিজ্ঞাসাবাদ করার জন্য আমরা থানায় নিয়ে এসেছি।
অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here