বগুড়ায় কর্মহীন শ্রমিকদের পাশে মোটর শ্রমিক ইউনিয়ন সভাপতি লতিফ মন্ডল। ছবি-জনি শাখাওয়াত

সুপ্রভাত বগুড়া (জনি শাখাওয়াত): বগুড়ায় কর্মহীন শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন জেলা মোটর শ্রমিক ইউনিয়ন সভাপতি আলহাজ¦ আব্দুল লতিফ মন্ডল। তার ব্যক্তিগত উদ্যোগে শনিবার শহরের মাটিডালীতে কর্মহীন অসহায় শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বেলা ১১ টায় মাটিডালী ক্যাসেল সোয়াদ চত্বরে খাদ্য সামগ্রী বিতরণ করেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। এসময় জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক যুবলীগনেতা আমিনুল ইসলাম, উত্তরের দর্পণ সম্পাদক আব্দুস সালাম বাবু,

সদর উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম মামুন, ক্যাসেল সোয়াদ’র স্বত্ত¡াধিকারী আলহাজ¦ দেলোয়ার হোসেন, শ্রমিকনেতা আবুল কালাম, লাল মিয়া, রঞ্জন খন্দকার, বুলু মিয়া, আনসার আলী, যুবলীগনেতা সাব্বির আহম্মেদ স্মরন, লিটন প্রামানিক, লিটন রহমান, রাশেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মৃত শ্রমিক পরিবার সহ কর্মহীন শ্রমিকদের মাঝে চাল ও আলু প্রদান করা হয়। এসময় সবাইকে ঘরে থাকার আহবান জানানো হয়। স্বাস্থ্যবিধি মেনে চলা সহ সামাজিক দুরত্ব নিশ্চিত করা এবং বার বার হাত ধোয়ার আহবান জানানো হয়।

 উল্লেখ্য জেলা মোটর শ্রমিক ইউনিয়ন সভাপতি ও পরিবহন শ্রমিক ফেডারেশনের বিভাগীয় কমিটির সভাপতি লতিফ মন্ডলের ব্যক্তিগত উদ্যোগে এ খাদ্য সহায়তা অব্যহত থাকবে। প্রতিদিনই বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here