সুপ্রভাত বগুড়া (কামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি): যশোরের বেনাপোল বাজার বিভিন্ন জায়গায় দুর্গাপুর মোড় বর্ডার পরিচ্ছন্ন কর্মী ও ভ্যান রিক্সা চালক জনসাধারণের মাঝে বিভিন্ন জায়গায বাড়ির রান্না করা খাবার ও মাক্স বিতরণ করেন। দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান।

আজ শুক্রবার (৮ মে ) বিকাল ২ টার সময় ১০০ প্যাকেট নিজের বাড়ির রান্না করা খাবার বেনাপোল বাজার পরিচ্ছন্ন কর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের। মাক্সও রান্না করা খাবার বিতরণ করেন।

সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন। “দেশসেরা উদ্ভাবক শার্শার মিজানুর রহমান ( মিজান) দেশ সেরা উদ্ভাবক মিজান বলেন , দেশে এ সংকট সময় যতদিন চলবে, ততদিন খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করছি, আমার এই কাজে সহযোগিতার জন্য, সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

তিনি আরো জানান, আমার এই কাজে সহযোগিতা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী, এসিল্যান্ড শার্শা উপজেলা ( ভূমি সহকারী কমিশনার ) ও উপজেলা নির্বাহী অফিসার, পুলক কুমার মন্ডল মহোদয়। খাবারের সহযোগিতায, নুরুল ইসলাম। মাসুম। ইউনাইটেড আরব আমিরাত।

আমি উনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং আমাকে ধারাবাহিক সহযোগিতা করে আসছেন আমার ফেসবুক বন্ধুগন, আমি উনাদেরকে ও কৃতজ্ঞতা প্রকাশ এর স্বীকার করি।

এ সময় উপস্থিত ছিলেন, ইনডেপেনডেন্ট টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি। ডঃ এম এ রহিম মামা। সম্মানিত বাউল শিল্পী। জনাব আলী হোসেন। ও আসাদুজ্জামান সাঈদ। তরুণ সমাজ সেবক। স্থানীয় ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here