বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক ও জেলা যুবলীগ নেতা রাছেদুজ্জামান রাছেল এর নিজস্ব অর্থায়নে বৃহস্পতিবার বিকালে শহরের বিভন্ন এলাকায় করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন ও শহর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাহিদ হাসান । ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): নভেল করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক ও জেলা যুবলীগ নেতা রাছেদুজ্জামান রাছেল এর নিজস্ব অর্থায়নে প্রতিদিনের ন্যায় আজও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকালে ঝড় বৃষ্টিকে উপেক্ষা করে শহরের সাতমাথা, কালিতলা, ফুলবাড়ী, বিসিকি, জয়পুরপাড়া, মাটিডালি, বারপুর, চারমাথা, পুরান বগুড়া ও তিনমাথা রেলগেট সহ বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে কর্মহীন, নিম্ব আয়ের মানুষ, পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী পৌছে দেন বগুড়া জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন।

সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই। এই কথাটিকে মনে প্রানে লালনের মধ্যদিয়ে তিনি এভাবে মানব সেবা করে যাবেন বলে ব্যক্ত করেন। শুধু তাই নয় তিনি আরো বলেন, নভেল করোনা ভাইরাসের প্রকোপ না কমা পর্যন্ত কর্মহীন ও নি¤œ আয়ের মানুষদের এভাবে সেবা করে যাবো ইনশাল্লাহ।

তিনি প্রথম রমজান থেকে শুরু করে ১৩ রমজান পর্যন্ত ঘুরে ঘুরে ইফতার সামগ্রী বিতরণ করেন দৃষ্টান্ত স্থাপন করেছেন। এবং শেষ রমজান পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন শহর যুবলীগ নেতা পারভেজ রহমান বাপ্পি, শহর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাহিদ হাসান ও ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খায়রুল সহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here