আজ রবিবার শহরের খান্দার আইন ও অধিকার ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহকারী পরিচালক ডা. এম এ করিম। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): করোনা ভাইরাস এর প্রভাবে কর্মহীন হয়ে পড়া নি¤œ আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রবিবার বেলা ৩টার দিকে আইন ও অধিকার ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার উদ্যোগে শহরের খান্দা সহ বিভিন্ন এলাকার কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহকারি পরিচালক ডা. এম এ করিম।

বিতরণকালে তিনি বলেন, মরনঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সমাজের নি¤œ আয়ের মানুষ মানবেতর জীবন যাপন করছেন। তাই এই দু:সময়ে সরকারের পাশাপাশি সবাইকে এগেিয় আসতে হবে।

‘সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই‘ এ প্রতিপাদ্য বিষয়কে মনে প্রাণে পালনের মধ্য দিয়ে মানুষ মানুষের জন্য এটি বাস্তবায়ন করার লক্ষ্যেই তাদের এ মহতী উদ্যোগ বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের আবাল বৃদ্ধ বনিতার কল্যাণের জন্য অর্থাৎ করোনা মোকাবিলার জন্য যথেষ্ট সহযোগিতা অব্যাহত রেখেছেন। তাঁরই ধারাবাহিকতায় আমাদের প্রত্যেকের স্ব-স্ব অবস্থান থেকে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো উচিত।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের বগুড়া জেলা শাখার সভাপতি ড. মোঃ রমিজুল হাসান, সহ-সভাপতি মোঃ আনিছার রহমান, সাধারন সম্পাদক মোঃ আবু হুর ফরাজী, সহ-সাধারন সম্পাদক ডা. মোঃ শফিকুল ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here