বগুড়ায় গাজী পালশা অগ্রদূত ক্লাবের উদ্যোগে দুঃস্থদের ২য় দফায় মাঝে খাদ্য বিতরণ। ছবি-রায়হানুল ইসলাম

বগুড়ায় গাজী পালশা অগ্রদূত ক্লাবের উদ্যোগে দুঃস্থদের ২য় দফায় মাঝে খাদ্য বিতরণ

সুপ্রভাত বগুড়া (রায়হানুল ইসলাম, বগুড়া জেলা প্রতিনিধি): বগুড়া পৌরসভার ১৫ নং ওয়ার্ডের গাজী পালশা অগ্রদূত ক্লাবের আয়োজনে বিশিষ্ট সমাজসেবক, ক্লাবের উপদেষ্টা বাদল চন্দ্র কুন্ডু-এর সার্বিক ব্যবস্থাপনায় ও সভাপতিত্বে করোনা ভাইরাস প্রতিরোধে ২য় দফায় স্বে”ছায় গৃহবন্দী অস্ব”ছল দেড় শতাধিক পরিবারের মাঝে চাল, আলু ও সাবান বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

এসময় প্রধান অতিথি সাখাওয়াত হোসেন শফিক বলেন, মানুষ বাঁচাতে শেখ হাসিনার সৈনিকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাসে কর্মহীন মানুষ যেন কষ্টে না থাকে সেই জন্য আওয়ামী লীগ সরকার কৃষি ও স্বাস্থ্য খাতে রেকর্ড পরিমাণ ভুর্তকি দিয়ে দেশের মানুষকে বাঁচানোর চেষ্টা করছে।

পাশাপাশি কৃষকের ধান যেন সময় মতো ঘরে তুলতে পারে সেজন্য আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কৃষকের ঘরে বিনা অর্থে ধান কেটে তুলে দিচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি, গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবাইদুল হাসান ববি।

এসময় অন্যান্যের মধ্যে ক্লাবের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, কোষাধ্যক্ষ চঞ্চল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here