বগুড়ায় বিএনপি নেতা মীর শাহে আলমের বিদ্যুৎ চুরি,৮৭ হাজার টাকা জরিমানা । ছিব-খাজা রতন

সুপ্রভাত (খারা রতন): করোনা ভাইরাসের এই মহামারিতে বড় বড় চোর দেখছেন জাতি। সারাদেশে আলোচিত চাল, তেল ও সার চুরির পর এবার বগুড়ার শিবগঞ্জে বিদ্যুৎ চুরির ঘটনা ঘটেছে। অবৈধভাবে বিদ্যুৎ চুরি করে নিজের তেলের পাম্প নির্বিঘ্নে চালিয়ে যাচ্ছিলেন বিএনপি নেতা মীর শাহেআলম। 

খবর পেয়ে উপজেলার সদর ইউনিয়নের বগুড়া-রংপুর মহসড়কের আমতলী এলাকায় অবস্থিত মীর-সীমান্ত-দিগন্ত ফিলিং স্টেশনে বিদ্যুৎ সংযোগ চুরি করে চালানোর দায়ে গত রবিবার পল্লী বিদ্যুৎ সমিতি ঐ প্রতিষ্ঠানের মালিক সাবেক জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য মীর শাহে আলমকে জরিমানা করেছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মোকামতলা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) রিজ্জাকুল ইসলাম।

তিনি  জানান, অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ ব্যবহারের দায়ে মীর সীমান্ত দিগন্ত ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী মীর শাহে আলমকে ৮৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

এদিকে চলমান করোনা দুর্যোগে মানুষকে ঘরে রাখতে সরকার যখন নির্বিঘ্নে বিদ্যুৎ সংযোগ প্রদানের চেষ্টা চালিয়ে যাচ্ছে, ঠিক তখনই এই বিএনপি নেতার এমন কর্মকান্ড ভাবিয়ে তুলেছে সচেতন মহলকে।

এব্যাপারে মীর সীমান্ত দিগন্ত ফিলিংস্টেশনের স্বত্বাধিকারী ও বিএনপি নেতা মীর শাহে আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে, তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here