ঝিনাইদহে রাজকুমার জীবনের সবটুকু সঞ্চয়ের ৫০ হাজার টাকা তুলে দিল জেলাপ্রশাসকের তহবিলে! ছবি-রাসেল আহম্মেদ

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ, ঝিনাইদহ): ঝিনাইদহে নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সৃষ্ট পরিস্থিতিতে অসহায়দের সহায়তার জন্য ৫০ হাজার টাকা দান করেছেন অটোচালক রাজ কুমার বিশ্বাস। অথচ নিজেরই থাকার মতো একটি ঘর নেই তার।

জানা যায়, গত এক মাস আগে নবগঙ্গা নদী রক্ষায় অভিযান পরিচালনা করে ঝিনাইদহ জেলা প্রশাসন। এতে ভাঙ্গা পড়ে রাজ কুমার বিশ্বাসের ঘরও। এরপর থেকে স্ত্রী-সন্তান নিয়ে নদীর পাড়েই একটি সরকারি জমিতে বসবাস করছেন তিনি।

নতুন করে ঘর তৈরির জন্য তিল তিল করে জমিয়েছেন ৫০ হাজার টাকা। কিন্তু দেশের এই সংকটময় পরিস্থিতিতে নীরব দর্শক হয়ে থাকতে পারেননি তিনি। দুর্গতদের সহায়তায় দান করে দিলেন নিজের জামানো টাকার পুরোটাই।

সোমবার ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে এ টাকা দান করেন তিনি।রাজ কুমার বিশ্বাস বলেন, নতুন একটি ঘর বানানোর জন্য কষ্ট করে টাকা জমিয়েছেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে কখন মরে যান তার ঠিক নাই।

তাই অসহায় মানুষদের সহায়তার জন্য টাকাটা দান করে দিয়েছেন। এ বিষয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, কিছু দিন আগে নদী রক্ষার জন্য রাজ কুমার বিশ্বাসের ঘর ভাঙ্গা পড়ে।

এরপর কষ্ট করে টাকা জমিয়েছেন নতুন করে ঘর বানানোর জন্য। কিন্তু দেশের এ সংকটময় পরিস্থিতিতে নিজের কথা চিন্তা না করে ৫০ হাজার টাকা দান করেছেন এই মহান মানুষটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here