ধামরাইয়ে গরীব অসহায় পরিবারের মাঝে গার্মেন্টস কর্মী আল-আমিন হোসেন এর খাদ্য সামগ্রী বিতরন। ছবি-মিজানুর রহমান

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ধামরাইয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে খাতরা গ্রামের আব্দুল গফুর হোসেনের ছেলে মোঃ আল-আমিন হোসেন নিলয় তার ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থ তহবিল থেকে অসহায় গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

আজ শনিবার (২৫ এপ্রিল) দুপুরে নিলয় এর নিজ বাড়ি থেকে কুল্লা ইউনিয়নের ৩নং ওয়ার্ড খাতরা গ্রামের ৩০ টি প‌রিবা‌রের মা‌ঝে এ খাদ‌্য সামগ্রী বিতরন ক‌রেন। মোঃ আল-আমিন হোসেন নিলয় পেশায় এক জন গার্মেন্টস কর্মী,তিনি ধামরাইয়ের কসমস এলাকায় অবস্থিত স্নোটেক্স আউটওয়ার লিঃ পোষক কারখানার কর্মরত আছেন।

তিনি তার এক মাসের বেতন এর টাকা দিয়ে তার নিজের এলাকা খাতরা গ্রামের গরীব অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল,লবণ খাদ্য সামগ্রী বিতরন করেন।
বিত‌নের সময় মোঃ আল-আমিন হোসেন নিলয় বলেন- দেশের এ দূ‌র্যোগ আমা‌দের স‌ম্মি‌লিত ভা‌বে প্রতি‌রোধ করে‌তে হ‌বে,যদি সমা‌জের বিত্তবান মানুষ গু‌লো অসহায়‌দের পা‌শে দাড়ায় ত‌বে এই সমস‌্যা দূর করা আরো সহজ হতে পারে।

আমা‌দের এই খুদ্র প্রচেষ্টা আমরা আমা‌দের সাধ‌্যমত সহ‌যোগীতা কর‌ছি আপনারা ও আপনার পা‌শে বসবাস করা মানুষ গু‌লোকে সহ‌যোগীতা করুন। তাদের এ খাদ্য সামগ্রী বিতরনের কাজ চলমান থাকবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here