প্রীতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সেই ৬৫ শিক্ষার্থীর পাশে আব্দুল মান্নান আকন্দ। ছবি-মোমিন

সুপ্রভাত বগুড়া (কামরুজ্জামান মোমিন): আজ শুক্রবার সকালে বগুড়া শহরের লতিফপুর কলোনি এলাকায় প্রীতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬৫ জন শিক্ষার্থীদের মাঝে শুকরা এন্টারপ্রাইজ এর সত্বাধীকারী মোঃ আব্দুল মান্নান আকন্দ’র ব্যক্তিগত অর্থায়নে করোনা পরিস্থিতিতে চাল-ডাল দিয়ে সহযোগিতা করেন।

বগুড়া সদরের ১২৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে এই বিদ্যালয়টি একটি জরাজীর্ণ ক্লাব ঘরে শিশু শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত পাঠদান করানো হয়। সরজমিন দেখা যায় অত্র বিদ্যালয়ের প্রায় শিক্ষার্থীরা একদম অসহায় পরিবারের ।

এই ৬৫ জন অসহায় শিক্ষার্থীদের অভিভাবক ও প্রধান শিক্ষিকা নাসরিন বানু ইভা তাদের দুরদর্শার চিত্র গত ডিসেম্বরে তুলে ধরেন শুকরা এন্টারপ্রাইজ এর সত্বাধীকারী মোঃ আব্দুল মান্নান আকন্দ’র কাছে।

সেই থেকেই আব্দুল মান্নান আকন্দ এই সকল অসহায় পরিবারের শিক্ষার্থীদের পাশে এসে দাড়িঁয়েছেন। মোঃ আব্দুল মান্নান আকন্দ বলেন, এর আগেও আমি অত্র বিদ্যালয়ের শিক্ষাথীদের শিক্ষা উপকরণ ও মিড ডে মিল প্রদান করেছি।

কিন্তু দেশের এই করোনা সংক্রমণের ক্রান্তিকালে বিদ্যালয় ছুটি থাকায় তা আপাতত বন্ধ আছে। তবে এই শিশু শিক্ষার্থীদের ভুলতে পারি না বলে ছুটে এসেছি তাদের মাঝে।

তিনি আরও জানান, রমজানের পুরো মাস এই ৬৫ জন শিক্ষার্থীসহ অত্র এলাকার ৩০০ অসহায় পরিবারের মাঝে প্রতিদিন একবেলা রান্না করা খাবার পৌঁছে দিবো ইনশাআল্লাহ। এসময় উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলার শিক্ষা অফিসার মোঃ গোলাম কবির।

আরও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সভাপতি এস এম শাহজাহান, সমাজ সেবক মোঃ নাহারুল ইসলাম, স্টাফ রিপোর্টার মোঃ কামরুজ্জামান মোমিন ও বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দসহ এলাকাবাসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here