দ্বিতীয় বারের মত কন্যা সন্তানের বাবা হলেন আল রাউন্ডার সাকিব! ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (খেলা-ধুলা): বাংলাদেশ অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের বাবা হলেন। আজ (শুক্রবার) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টার দিকে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোল আলো করে আসে ফুটফুটে এই কন্যা।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত মাসেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব। সেখানে কন্যা ও স্ত্রীর সঙ্গেই আছেন করোনাভাইরাসের এই লকডাউনের সময়টায়। প্রত্যাশিত তারিখ অনুযায়ী এপ্রিলের শেষ সপ্তাহে সাকিব-শিশিরের ঘরে এল নতুন অতিথি।

সুখবরটা অবশ্য এ মাসের শুরুর দিকেই সাকিব জানিয়েছিলেন, দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন তিনি। সাকিবের বড় মেয়ে পাঁচ বছর বয়সী আলাইনার জন্মও যুক্তরাষ্ট্রে। গত ৭ এপ্রিল সাকিব আলাইনার একটি ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে।

যেখানে দেখা যায়, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, ‘বাসায় স্বাগতম।’ এই ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘বিগ সিস্টারহুড’। বড় বোনের দায়িত্ব পালন করতে নিশ্চয়ই অধীর আগ্রহে অপেক্ষা করছে আলাইনা।

অবশেষে বড় বোন হয়েই গেল অব্রি। এদিকে, নতুন অতিথির আসার খবরে দারুণ খুশি সাকিবের মা শিরিন আকতার, তিনি জানান, বিকেল সাড়ে ৪টার দিকে খবরটা পেয়েছি। হাসপাতালে আছে ওরা।

মা ও সন্তান দুজনই ভালো আছে। ওদের জন্য দোয়া করবেন, তারা যেন সুস্থ থাকে, ভালো থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here