বগুড়ায় তিন যুবকের এক ব্যতিক্রম উদ্যোগঃ ছবি-মোমিন

সুপ্রভাত বগুড়া (মোমিন): দেশের করোনা সংক্রমণের ক্রান্তিকাল মুহূর্তে বগুড়ার তিন যুবক এক ব্যতিক্রম উদ্যোগ গ্রহন করেছেন। যে হকার্স কর্মীদের সহায়তায় মানুষ ঘুম থেকে উঠেই সর্বপ্রথম প্রত্রিকায় চোখ রাখে দেশ-বিদেশের খবর দেখার জন্য সেই হকার্স কর্মীরা দেশের এই করোনা সংক্রমণের সময় পরিবার পরিজন নিয়ে অনাহারে দিন পার করছেন তাদের খোঁজ খবর কেউ রাখছেন না।

তাদের এমন সংকটময় মুহূর্তে চাঁদনী বাজার পত্রিকার ব্যাবস্থাপনা সম্পাদক ও শুকরা এন্টারপ্রাইজ এর সত্বাধীকারী জনাব মোঃ আব্দুল মান্নান আকন্দ’র পরামর্শে বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের এস.এস.সি-২০০৪ ও এইচ.এস.সি-২০০৬ ব্যাচের তিন ছাত্র রাকিব, রাসেল,অংকন তাদের বন্ধুদের নিয়ে ছুটে এসেছেন হকার্স কর্মীদের পাশে দাঁড়াতে।

তারা ঘোষণা দিয়েছেন আগামী সোমবার সকাল ১১ টায় নামাজগড়ে অবস্থিত শুকরা কমিউনিটি সেন্টারে বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের এস.এস.সি ২০০৪ ও এইচএসসি ২০০৬ ব্যাচ-এর অর্থায়নে, রাকিব,রাসেল,অংকন এর সমন্বয়ে এবং

চাঁদনী বাজার পত্রিকার ব্যাবস্থাপনা সম্পাদক ও শুকরা এন্টারপ্রাইজ এর সত্বাধীকারী জনাব আব্দুল মান্নান আকন্দের সার্বিক ব্যাবস্থাপনায় বিভিন্ন পত্রিকার ২৭০ হকার্স কর্মী এবং কিছু অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে খাদ্যদ্রব্য বিতরণ করবেন।

তিন যুবকের একজন রাকিব জানান, দেশে করোনার সংক্রমণের এমন ক্রান্তিকাল মুহূর্তে অসহায় মানুষদের জন্য কিছু করার চিন্তা-ভাবনা করছিলাম আমরা বগুড়া ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের এস.এস.সি- ২০০৪ ব্যাচের বন্ধুরা।

এমন সময় শুকরা এন্টারপ্রাইজ এর সত্বাধীকারী জনাব মোঃ আব্দুল মান্নান আকন্দ আমাদের দিকনির্দেশনা দেন এইসব অসহায় হকার্স কর্মীদের জন্য কিছু একটা করতে। তাই আমরা এইসব অসহায় হকার্স কর্মীদের জন্য এমন উদ্যোগ গ্রহন করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here