আদমদীঘিতে জুয়া খেলার সময় ৭ জুয়ারীগ্রেফতার!! ছবি-শিমুল হাসান

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান ,আদমদীঘি,বগুড়া): করোনাভাইরাস সতর্কতায় সামাজিক দুরত্ব বজায় সরকারি নির্দেশ উপেক্ষা করে বগুড়ার আদমদীঘিতে একটি ক্লাবঘরে মিনি ক্যাসিনো বানিয়ে জুয়া খেলার সময় শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতিসহ ৭জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় সেখান থেকে গাঁজাসহ সরঞ্জাম জব্দ করে। গতকাল শনিবার দুপুরে উপজেলার শিবপুর উত্তরপাড়া শেখ রাসেল স্মৃতি সংসদ নামের ওই ক্লাবঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো শিবপুর গ্রামের শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি হাসান সাখিদার ধলু, আমিনুল ইসলাম, হালিম, মিনাল, মোজাম্মেল, গুলজার হোসেন ও মিরাজুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়,  উপজেলার শিবপুর উত্তপাড়া শেখ রাসেল স্মৃতি সংসদ ঘরে ক্লাব কর্তৃপক্ষের সহযোগিতায় বেশ কয়েক মাস যাবত মিনি ক্যাসিনো বানিয়ে ঘরের দরজা বন্ধ করে অভিনব কায়দায় তাসের মাধ্যমে জুয়া খেলা চালিয়ে আসছিল।

গতকাল শনিবার দুপুরে গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘি থানা পুলিশ ওই ক্লাবঘরে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় সরঞ্জামসহ শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি হাসান সাখিদার ধলুসহ উল্লেখিত ৭জন জুয়াড়িকে গ্রেফতার ও সেখান থেকে কিছু গাঁজাসহ জুয়ার সরঞ্জাম উদ্ধার করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন জানান, ওই দিন বিকেলে ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।     

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here