মগলিশপুরের ৩৫০ জন অসহায় মানুষের পাশে দাঁড়ালেন আব্দুল মান্নান আকন্দ। ছবি-এ.কে.দিপংকর

সুপ্রভাত বগুড়া(এ.কে দিপংকর, বগুড়া সদর উপজেলা প্রতিনিধি): বগুড়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডের অন্তগর্ত মগলিশপুর (বিসিক এলাকা) গ্রামে হিন্দু ও মুসলিম মিলে প্রায় ৫০০ পরিবারের বাস।

যার প্রায় ৩৫০টি পরিবার রিক্সা/ভ্রানচালক অথবা বিসিক শিল্পনগরীর শ্রমিক। দেশের বর্তমান পরিস্থিতিতে কোন উপার্জন না থাকায় তাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে বলা চলে।

উল্লেখ্য ছাত্রলীগের সাবেক সভাপতি আল রাজি জুয়েল কর্তৃক ২৫টি পরিবারকে সহযোগীতা ব্যতিত এই গ্রামে এ পর্যন্ত কেউ সহযোগীতার হাত বাড়ায়নি।

এমতাবস্থায় এই অসহায় মানুষদের পাশে সহায় হয়ে দাঁড়ায় বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি জনাব মোঃ আব্দুল মান্নান আকন্দ। তিনি ১১০টি পরিবারের ৩৫০ জনের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করেন। এছাড়া তিনি দেশের পরিস্থিতি যতদিন এমন থাকবে ততদিন এই মানুষদের মাঝে রবিবার থেকে প্রতিদিন বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেয়ার কথা বলেন।

এসময় তিনি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সকলকে সচেতন করেন এবং বলেন ,”আমি আগেও আপনাদের মাঝে ছিলাম এবং যেকোন সমস্যায় আপনাদের পাশে থাকবো।”

এসময় উপস্থিত ছিলেন নাহারুল ইসলাম, মাশরাফি হিরো, জার্নালিস্ট মোমিন সহ আরো অনেকে। জাতীয় শ্রমিক লীগ-যুব কমিটির সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার ও যুগ্ন সাধারণ সম্পাদক রায়হানুর রহমান রোহান এর আহ্বানে সার্বিক ব্যবস্থাপনায় সহযোগীতা করেন শহর যুবলীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব সহ জেলা কমিটির সাংঠনিক সম্পাদক তন্ময় বিশ্বাস,

১৮ নং ওয়ার্ড কমিটির সভাপতি পলাশ চন্দ্র দাস, সহ সভাপতি রনি দাস, সাধারণ সম্পাদক দেবদাস মহোন্ত, যুগ্ম সম্পাদক গণেশ দাস, সাংগঠনিক সম্পাদক সজল দাস, দপ্তর সম্পাদক সুব্রত দাস, ধর্মীয় সম্পাদক মহাদেব দাসসহ প্রমুখ।

উল্লেখ্য এসময় সামাজিক দুরত্ব বজায় রাখতে ১মিটার পরপর বৃত্ত তৈরি করে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here