ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় মেহেদি হাসান (মুন্না) ও আবু বক্কর সিদ্দিক (বিপুল) নামে ২জন ভূয়া ডিবি পুলিশকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা। ছবি-আলমগীর হোসেন

সুপ্রভাত বগুড়া (আলমগীর হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় মেহেদি হাসান (মুন্না) ও আবু বক্কর সিদ্দিক (বিপুল) নামে ২জন ভূয়া ডিবি পুলিশকে  আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা।

এ সময় সু্যোগ বুঝে তাদের সহযোগী বিপ্লব নামে এক ভূয়া ম্যাজিস্ট্রেট পালিয়ে যায়। শুক্রবার সন্ধ্যায় উপজেলার হাজীপুর ইউনিয়নের শাশোর এলাকায় তাদের আটক করা হয় ।

ভুয়া ডিবি পুলিশ সদস্য আবু বক্কর সিদ্দিক বিপুল উপজেলার ভাকুড়া ধনি পাড়া গ্রামের পল্লী চিকিৎসক আমিনুল ইসলামের ছেলে ও মেহেদি হাসান মুন্না একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, ৩ জনের একটি ভূয়া টিম ভ্রাম্যমাণ অভিযানের নামে বিভিন্ন এলাকার দোকানে দোকানে গিয়ে দোকানদারদের ভয়ভীতি় দেখিয়ে জরিমানা করে অর্থ আদায় সহ বেধড়ক মারপিট করে।

এ সময় তাদের বেপরোয়া আচরণ দেখে সন্দেহজনক মনে হলে উপস্থিত জনতা তাদের আটক করে পীরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, তাদের গ্রেপ্তার করা হয়েছে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের বিচার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here