শার্শায় তরুণ উদ্ভাবক মিজান করোনা ভাইরাস প্রতিরোধে প্রচার-প্রচারণা সহ মাক্স ও সাবান বিতরণ। ছবি-কামাল হোসেন

সুপ্রভাত বগুড়া(কামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি): যশোরের শার্শায় বিশ্ব মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক প্রচার-প্রচারণা ও মাক্স সাবান বিতরণ করেন। তরুণ উদ্ভাবক মিজানুর রহমান মিজান সাধারণ মানুষের মাঝে ৩০০ পিস মাক্স ও ১০০ শাবান বিতরণ করেন।

মঙ্গলবার (০৮ এপ্রিল) সকাল ১০ টার সময় হ্যান্ড মাইকে সচেতনতামূলক প্রচার-প্রচারণা সামাজিক দূরত্ব বজায় রাখুন সুস্থ থাকুন ঘরে থাকুন সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন এই ছোলোগানে।

নাভারন বাজারের বিভিন্ন পয়েন্টে শার্শা বাজারের থানা মোড় সহ বিভিন্ন গ্রামের মধ্যে সচেতনতামূলক প্রচার-প্রচারণা সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন মানুষের মাঝে ৩০০ পিস মাক্স ও ১০০ পিস সাবান বিতরণ করা হয়।

তরুণ উদ্ভাবক মিজান রহমান বলেন, আমাকে সব সময় সাহস সহযোগিতা করেছেন সমাজের মানুষ ও ফেসবুক বন্ধুগণ। এবার ও ৩০০ পিস মাক্স ও ১০০ পিস সাবান বিতরণ করার জন্য আমাকে আর্থিকভাবে সহযোগিতা করেছেন আলহাজ্ব মনোয়ার হোসেন পাখি বাড়ি সিলেট।

আমার ফেসবুক বন্ধুগন সহযোগিতায় ইঞ্জিনিয়ার মোঃ মাহমুদুন্নবী বিপ্লব । এভাবেই ফেসবুক বন্ধুরা বিভিন্ন সামাজিক কাজে সহযোগিতা করে থাকেন।

এ সময় উপস্থিত ছিলেন,তরুণ উদ্ভাবক মিজানুর রহমান মিজান ও সাংবাদিক এম এ রহিম সাংবাদিক জসিম উদ্দিন সাংবাদিক খোরশেদ আলম ছাত্রলীগ নেতা রাজন স্থানীয় জনসাধারণ সহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here