করোনা ভাইরাস প্রতিরোধে পল্লী উন্নয়ন কর্ম (পাক) এর নিজস্ব অর্থায়নে আজ বুধবার দুপুরে কলোনী এলাকায় কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ প্রধান অতিথি ১২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ মোঃ আব্দুর রহিম প্রামানিক। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): করোনা ভাইরাস এর সংক্রামনকে একটি বৈশি^ক প্রাদুর্ভাব হিসেবে ঘোষনা করেছে। দিন দিন এর প্রভাব ছড়িয়ে পড়ছে বিশে^র প্রায় দেশে। করোন ভাইরাসে বর্তমানে মানুষ আতংকিত হয়ে পড়েছে।

আর এ করোনা পরিস্থিতেতে মানবেতর জীবন যাপন করছে সমাজের নিন্ম আয়ের মানুষ। ঠিক সেই সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি সংস্থার নিজস্ব অর্থায়নে সমাজের অসহায় ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

অজ বুধবার দুপুরে শহরের কলোনী সংস্থার নিজস্ব কার্যালয়ে প্রতিষ্ঠানের সভাপতি রবিউল আলম ফারুক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন বগুড়া পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ মোঃ আব্দুর রহিম প্রামানিক।

বিতরণকালে তিনি বলেন, আমরা সবাই সামাজিক দুরত্ব বজায় রাখবো। প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হবো না এবং করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য আমরা সবাই নিজ নিজ ঘরে অবস্থান করবো।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক আলমগীর কবির টুটুল, আজিজুর রহমান রিপন, ফরিদ উদ্দিন, চঞ্চল মাহমুদ, রফিকুল ইসলাম, সাব্বির আহম্মেদ, শিবলী, জাহাঙ্গীর আলম, জাহিদুর রহমান জনি, আব্দুর রহিম, সৌমিক ও শহিদুল ইসলাম সহ প্রমূখ। এসময় শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ ও সাবান সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here