করোনা ভাইরাস প্রতিরোধে বগুড়ায় আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান,১২ এর টহল জোরদারG ছবি-এস,এম,দৌলত

সুপ্রভাত বগুড়া (এস,এম,দৌলত): আজ ২৯/৩/২০২০ রবিবার সাকাল থেকে বগুড়া সহরের সাতমাথায় র্্যাব ১২ সহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থান নিয়েছে। গত ২৮/১২/২০২০ শনিবার বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায় করোনা সন্দেহ ভাজন একজন রোগির মৃত্ত হলে সেই এলাকার প্রশাসন ময়দাহাট্টা ইউনিয়ন এর দারিদহ এলাকার মৃত লোকটির বাড়ি সহ আসপাশের আরো ১৫ টি বাড়ি লক ডাউন করে দেয়।

আর এ ঘটনায় পুরো বগুড়া জেলা জুরে ভিতিকর পরিস্থিতির সৃস্টি হয়। এঅবস্থাকে কেন্দ্রকরে সহরের সাতমাথা এলাকায় র্্যব ১২ জন সচেতনতা মুলক মাইকিং করে জনগণকে জার জার বাড়িতে অবস্থান করতে বলে ও মাস্ক ব্যাবহার করতে বলে তারা আরো বলে জার বিনা প্রয়োজনে ঘোরা ফেরা করছেন তারা এখনই বাড়ি ফিরে জান, এতে মূহুর্তেই শহর ফাকা হয়েযায়।

উল্লেখ্য সরকারি নির্দেশনা মোতাবেক গত ২৬/৩/২০২০ ইং তারিখ হতে বগুড়া জেলার ঔষধ, মুদিদোকান ও জরুরি সেবা খাত ব্যাতিত সকল ব্যাবসা প্রতিষ্ঠান, শপিং মল, মার্কেট ও বিপনি-বিতান গুলো বন্ধ রয়েছে। 

আর এতে বিপাকে পরেছে নিন্ম আয়ের মানুষগুলো, বগুড়া জেলার জজকোর্ট এলাকায় এক রিকশা চালক বলেন আমাদের ঘরে খাবার নেই তাই জিবনের ঝুকি নিয়ে রাস্তায় নেমেছি কিন্তু রাস্তায় লোকজন না থাকায় ইনকাম নেই আর একারনে আমাদের বউ ছেলে মেয়ে নিয়ে খেয়ে না খেয়ে থাকতে হচ্ছে।গরিবের কেউ নেই আজো সরকারি কোনো সহোযোগিতায় পাইনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here