বাংলাদেশের এভারেস্টজয়ী নারী ও সমাজকর্মী ওয়াসফিয়া করোনয় আক্রান্ত !! ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (গরম খবর): বাংলাদেশের নারী এভারেস্টজয়ী ও সমাজকর্মী ওয়াসফিয়া নাজরীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (২১ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি নিজেই পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

বর্তমানে ওয়াসফিয়া যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ওয়াসফিয়া তার ফেসবুক পোস্টে লেখেন, ১২ মার্চ তিনি লস অ্যাঞ্জেলেসে একটি অনুষ্ঠানের মাধ্যমে করোনাভাইরাসে সংক্রমিত হন। ১৩ মার্চ থেকেই তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিতে শুরু করে। ১৭ মার্চ থেকে যুক্তরাষ্ট্রে তিনি চিকিৎসা নিচ্ছেন।

তিনি লেখেন, ‘করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আমি নিয়মতান্ত্রিক কোয়ারেন্টিনে আছি। নিঃশ্বাসে কিছুটা সমস্যা আছে। এ পরিস্থিতি কাটিয়ে উঠবো।

প্রতিটিদিনই এক লড়াই।’ এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তীব্র মাথা ঘোরা, নিঃশ্বাসে সমস্যা, গলা ব্যথাসহ বিভিন্ন ভোগান্তির কথা উল্লেখ করেন। ওয়াসফিয়া আরও লেখেন, ‘আমি বাংলাদেশ নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন।

এখন করোনা বাংলাদেশের জনগণকে আঘাত করছে। এ মহামারি দীর্ঘ হতে চলেছে। এর প্রতিরোধে আমাদের সচেতনতা ও সর্বোচ্চ প্রস্তুতি দরকার।’

সরকারি হিসাবে মতে করোনায় আক্রান্ত হয়ে এরই মাঝে বাংলাদেশে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। নতুন করে ৪ জনসহ আক্রান্ত হয়েছেন মোট ২৪ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here