ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৩নং তাহেরহুদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলমের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। ছবি-হাবিবুর রহমান রুবেল

সুপ্রভাত বগুড়া (হাবিবুর রহমান রুবেল হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৩নং তাহেরহুদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলমের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ বুধবার সকাল ১১টায় ওই ইউনিয়নবাসীর ব্যানারে উপজেলা দোয়েল চত্বর মোড় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সদস্যদের নেতৃত্বে শত শত মানুষ প্লাকার্ড হাতে অংশ নেন। এসময় তারা মামলাটিকে মিথ্যা ও হয়রানিমূলক দাবি করে স্লোগান দেন।

মানববন্ধন চলাকালে উপজেলার অন্য ৭ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা মামলা প্রত্যাহারের দাবীর প্রতি সমর্থন জানিয়ে একাত্বতা প্রকাশ করেন।

মানবন্ধন শেষে সমাবেশে বক্তব্য দেন ফলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, জোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ,

চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, ভায়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছমির উদ্দিন প্রমুখ।

এসময় তারা মামলাটিকে মিথ্যা দাবী করে তা প্রত্যাহারের দাবী জানান। উল্লেখ্য গত ১৯ ফেব্রুয়ারি চেয়ারম্যান মঞ্জুরুল আলমের বিরুদ্ধে ওই ইউনিয়নের নারী সদস্য নাছিমা আক্তার মায়া ঝিনাইদহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি ধর্ষন মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here