শাজাহানপুরে শিক্ষক পেটালো ম্যানেজিং কমিটি ! ছবি-আবদুল ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): বগুড়া শাজাহানপুরের মালীপাড়া আর আর এম ইউ উচ্চ বিদ্যালয়ে মোঃ সারোয়ার জাহান নামে এক সহকারী শিক্ষককে পিটিয়েছে ম্যানেজিং কমিটির সদস্যরা।

আজ বৃহঃবার ৬ ফেব্রুয়ারী এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করে ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা । ভুক্তভোগী শিক্ষক সারোয়র জাহান সহ অন্যান্য শিক্ষকরা জানান, ম্যানেজিং কমিটির সদস্যরা প্রায়ই শিক্ষকদের সাথে খারাপ আচরণ করে।

এসব বিষয়ে নিষেধ করার কারনে স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ইকবাল হোসেন লাদু এবং আবদুল মান্নান বিদ্যালয়ে এসে অতর্কিতভাবে তার উপর চড়াও হয় এবং মারপিট করে।

এতে করে বিদ্যালয়ের সকল শিক্ষক মর্মাহত হয়ে পড়ে। ঘটনার সত্যতা স্বীকার করে প্রধান শিক্ষক জালাল উদ্দিন বলেন, সকলের সামনেই ওই শিক্ষককে লাঞ্চিত করা হয়েছে। সুতরাং আমরা এর বিচার দাবী করছি।

ছাত্র-ছাত্রীরা জানায়, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ছাত্র-ছাত্রীদের সামনে ম্যানেজিং কমিটি হয়ে শিক্ষককে মারপিট করে সম্মানহানী করা সত্যিই লজ্জাজনক ও অশোভনীয়। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

৮ম, নবম ও দশম শ্রেনীর ছাত্র শাহরুখ, নীরব, লতিফ, শাকিল ও রউফ জানায় শিক্ষকরা আমাদের পিতার মত, তাদের সম্মনের হানী হলে আমাদেরই সম্মানের হানী। একই ধরনের মন্তর‌্য করে নবম ও দশম শ্রেনীর ছাত্রীরা।

তারা জানায়, এধরনের ম্যানেজিং কমিটিকে স্কুল থেকে বিতাড়িত করার দাবী জানাচ্ছি।
এবিষয়ে জানতে চাইলে শাজাহানপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌফিক আজিজ বলেন, এ পর্যন্ত অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here