বৃহস্পতিবার রাতে শহরের ঘোড়াপট্রি অস্থায়ী কার্যালয়ে বগুড়া পৌর কৃষকলীগের আহবায়ক কমিটির আহবায়ক মাসুদ রানা সরকারের নিকট কমিটির কাগজ হস্তান্তর করেন জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আলমগীর বাদশা সহ নেতৃবৃন্দ। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): বগুড়া জেলা কৃষকলীগের এক জরুরী সভায় কৃষকলীগ বগুড়া পৌর শাখার মেয়াদ উত্তীর্ণ ও কর্মতৎপরতা বৃদ্ধি সহ দলীয় কর্মকান্ডকে আরো গতিশীল করার লক্ষ্যে বগুড়া পৌর কৃষকলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

মোঃ’মাসুদ রানা সরকারকে আহবায়ক এবং সুজাউদ্দৌলা সুজা, তাহিয়াতুল কাবির রাব্বুল ও নজরুল ইসলাম বাবুকে যুগ্ন আহবায়ক করে ৩১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

বৃহস্পতিবার রাতে জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা এবং সাধারন সম্পাদক মুঞ্জুরুল হক মঞ্জু নতুন কমিটির হাতে দায়িত্ব তুলে দেন। এ আহবায়ক কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে ২১টি ওয়ার্ড কমিটি গঠন সহ পৌর কমিটির সম্মেলন অনুষ্ঠান করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

এসময় জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা বলেন আগামী দিনে কৃষকরতœ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভিষন-২১ বাস্তবায়নে কৃষকলীগ নেতৃবৃন্দের ত্যাগ,

মেধা ও বুদ্ধিমত্তায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া কৃষক সংগঠন বাংলাদেশ কৃষকলীগকে আরো গতিশীল ও শক্তিশালী করে গড়ে তুলে জামাত-বিএনপির যে কোন ষড়যন্ত্র’র বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সক্ষম হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here