হাসানুল হক হিনু। ফাইল-ছবি

সুপ্রভাত বগুড়া (প্রচ্ছদ): বিএনপি মুখে স্বাধীনতার কথা বললেও তারা সম্পূর্ণভাবে রাজাকার ও জঙ্গির সঙ্গে চলে এবং পাকিস্তানিদের পক্ষ নিয়ে তাদের দালালি করে বলে মন্তব্য করেছেন জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

আজ শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের আলী আহাম্মদ চুনকা পৌর মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের জেলা ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে গণতন্ত্রের মুখোশধারী সাম্প্রদায়িক দল হিসেবে আখ্যা দিয়ে সাবেক তথ্যমন্ত্রী ইনু বলেন, বিএনপি জামাতসহ ইসলাম নামধারী দলগুলো একদিকে ইসলাম ধর্মের কথা বলে অন্যদিকে ইসলাম ধর্মের মূল শিক্ষা এবং দেশ ও গণতন্ত্রের বিরুদ্ধে কাজ করে।

তারা ইসলাম ধর্মের ভুল ব্যাখ্যা দিয়ে সাম্প্রদায়িকতা সৃষ্টি করে দেশে নরহত্যা করেছে। ‘দুর্নীতি, জঙ্গি ও স্বাধীনতার শত্রুদের রুখে দাঁড়াও’ শ্লোগানকে প্রতিপাদ্য করে অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা বাসদের সভাপতি আব্দুস সাত্তার।

আরও বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় কার্যকরি সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক শওকত রায়হান, সহ-সভাপতি সফিউদ্দিন মোল্লা এবং জেলা জাসদের সাধারণ সম্পাদক মোহর আলী।

বিএনপি-জামাতের সমালোচনা করে ইনু বলেন, বিএনপি-জামাত চক্র এখনো দেশে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছে। এরা এখনো বাংলাদেশের রাজনীতিতে অশান্তির বীজ বপন করে চলেছে।

দেশে স্থায়ী শান্তির জন্য অশান্তির ধারক বাহক বিএনপি জামাত রাজাকার চক্রকে সম্পূর্ণভাবে রাজনীতির মাঠ থেকে বিদায় জানানোর চ্যালেঞ্জ হাতে নেয়ার কথাও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here